1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা 

মাগুরার শ্রীপুরে কৃষককে কুপিয়ে হত্যা

  • আপডেট করা হয়েছে বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ১০০ বার পড়া হয়েছে

রনি আহমেদরাজু

ক্রাইমরিপোর্টার
মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের দড়িবিলা গ্রামে মামাতো ভাইয়ের স্ত্রী ও ফুফাতো ভাইয়ের মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় মসিয়ার রহমান (৪০) নামে একজনের খুনের ঘটনা ঘটেছে।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানাগেছে, রবিবার বিকালে মসিয়ারের মামাতো ভাই ডলারের বাড়িতে কেউ না থাকার সুযোগে পাশের বাড়ির শাহাদত মিয়ার পুত্র ওলিয়ার রহমান(৩৫) ডলারের বাড়িতে গিয়ে তার স্ত্রী ও ফুফাতো ভাইয়ের মেয়েকে উত্যাক্ত করে পালিয়ে যায়। রাতে ঐ রাড়ির লোকজন ফিরে এলে ডলারের স্ত্রীর নিকট থেকে সব ঘটনা জানতে পারে এবং সোমবার সকালে মসিয়ার রহমান তার মামাতো ভাই মনিরুল ইসলাম ও গ্রামের তিন চারজন লোক ওলিয়ারের বাড়িতে এ ঘটনার প্রতিবাদ জানাতে গেলে শাহাদত মিয়ার ছেলে ওলিয়ার তার লোকজনসহ রামদা, ছ্যানদা নিয়ে তাদেরকে ধাওয়া করলে জীবন বাচাতে তারা পালিয়ে যায়।

এরই জের ধরে
আজ মঙ্গলবার সকাল ১১টায় মসিয়ারকে বাড়ির পাশের রাস্থায় একা পেয়ে র্পুব থেকে ওৎপেতে থাকা ওলিয়ারসহ ২০/২৫জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে খুন করে । মসিয়ারের লোকজন তাদের বাধা দিতে এলে আজাদ (৪৫),আসাদ(৩৫) মিন্টু(৩২), ঠান্ডু (৩৫) মনিরুল(৩৬), ডলার(৩৫) মোতাহার(৩০) সোহেল(৪০) ফারুক(৪০) ও সুমন(৩৭ কে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এদের মধ্যে আজাদ ও আসাদের অবস্থা গুরুতর। আহতরা সবাই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে মাগুরা মর্গে পাঠিয়েছেন।

এ ব্যাপারে শ্রীপুর থানা অফিসার ইনর্চাজ (ওসি) আলী আহম্মেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মহিলা সংক্রান্ত বিষয়ে একজনের খুনের ঘটনা ঘটেছে । তবে দোষীদের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com