1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরার শ্রীপুরে কৃষককে কুপিয়ে হত্যা

  • আপডেট করা হয়েছে বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ১৮৪ বার পড়া হয়েছে

রনি আহমেদরাজু

ক্রাইমরিপোর্টার
মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের দড়িবিলা গ্রামে মামাতো ভাইয়ের স্ত্রী ও ফুফাতো ভাইয়ের মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় মসিয়ার রহমান (৪০) নামে একজনের খুনের ঘটনা ঘটেছে।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানাগেছে, রবিবার বিকালে মসিয়ারের মামাতো ভাই ডলারের বাড়িতে কেউ না থাকার সুযোগে পাশের বাড়ির শাহাদত মিয়ার পুত্র ওলিয়ার রহমান(৩৫) ডলারের বাড়িতে গিয়ে তার স্ত্রী ও ফুফাতো ভাইয়ের মেয়েকে উত্যাক্ত করে পালিয়ে যায়। রাতে ঐ রাড়ির লোকজন ফিরে এলে ডলারের স্ত্রীর নিকট থেকে সব ঘটনা জানতে পারে এবং সোমবার সকালে মসিয়ার রহমান তার মামাতো ভাই মনিরুল ইসলাম ও গ্রামের তিন চারজন লোক ওলিয়ারের বাড়িতে এ ঘটনার প্রতিবাদ জানাতে গেলে শাহাদত মিয়ার ছেলে ওলিয়ার তার লোকজনসহ রামদা, ছ্যানদা নিয়ে তাদেরকে ধাওয়া করলে জীবন বাচাতে তারা পালিয়ে যায়।

এরই জের ধরে
আজ মঙ্গলবার সকাল ১১টায় মসিয়ারকে বাড়ির পাশের রাস্থায় একা পেয়ে র্পুব থেকে ওৎপেতে থাকা ওলিয়ারসহ ২০/২৫জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে খুন করে । মসিয়ারের লোকজন তাদের বাধা দিতে এলে আজাদ (৪৫),আসাদ(৩৫) মিন্টু(৩২), ঠান্ডু (৩৫) মনিরুল(৩৬), ডলার(৩৫) মোতাহার(৩০) সোহেল(৪০) ফারুক(৪০) ও সুমন(৩৭ কে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এদের মধ্যে আজাদ ও আসাদের অবস্থা গুরুতর। আহতরা সবাই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে মাগুরা মর্গে পাঠিয়েছেন।

এ ব্যাপারে শ্রীপুর থানা অফিসার ইনর্চাজ (ওসি) আলী আহম্মেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মহিলা সংক্রান্ত বিষয়ে একজনের খুনের ঘটনা ঘটেছে । তবে দোষীদের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com