1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরা পৌর নির্বাচনে সাত নং ওয়ার্ডের প্রার্থী সাকিব হাসান তুহিন বিশাল ব্যবধানে এগিয়ে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণী সভা মধুপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন আনিসুর রহমান নাটোরে মুজিব শতবর্ষ উপলক্ষে সিংড়ায় ভূমিহীনদের মাঝে জমির দলিল হস্তান্তর ঝিনাইদাহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় কাউন্সিলর পদে ভোট স্থগিত নড়াইলে স্ত্রী নারগিস বেগমকে যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড মনোরঞ্জন ধাম কোকিল কুঞ্জ নিবাসে অসহায় বাউলদের মাঝে কম্বল বিতরণ জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মাগুরা জেলা আওয়ামীলীগের আলোচনা সভা মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদ এবং ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবীতে লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২৫ বার পড়া হয়েছে

ডেস্ক  রিপোর্ট

নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদ এবং ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবীতে লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বিক্ষোভ

অদ্য ৯/১০/২০ইং রোজ শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে ধর্ষনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড ও বিচারের দাবীতে লক্ষ্মীপুর আদর্শ সামাদ চত্ত্বরে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি আলহাজ্ব অনারারী ক্যাপ্টেন (অব.) মুহাম্মদ ইব্রাহিম এর নেতৃত্বে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উত্তর তেমুহনি প্রেসক্লাব চত্ত্বরে মিছিলটি শেষ হয়। মিছিল শেষে ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা সেক্রেটারি আলহাজ্ব মাও. মহিউদ্দিন এর সঞ্চালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, দেশে আইন আছে কিন্তু আইনের শাসন নেই। যথাযথ তথ্য উপাত্ত থাকা সত্ত্বেও বিচার হচ্ছে না কোন অপরাধীর। প্রতিবাদকারীদের শান্ত করার জন্য আইন শৃঙ্খলা বাহিনী অপরাধীর গ্রেপ্তার করে, কিন্তু তারা আইনের ফাঁকফোঁকর দিয়ে বেরিয়ে এসে আরো ভয়ঙ্কর হয়ে উঠে। এমন ভঙ্গুর বিচার ও শাসনব্যবস্থার কারণে ধর্ষণ দিন দিন মহামারী আকার ধারণ করছে। অতএব ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করতে হবে এবং দ্রুত বিচার কার্য সম্পন্ন করতে হবে।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, স্বাধীন দেশে একজন নারী স্বাধীনভাবে বাঁচতে না পারায় দেশের স্বাধীনতা প্রশ্নবিদ্ধ হচ্ছে। অবৈধ সরকার দেশের জনগণের কথা না ভেবে নিজের ক্ষমতা টিকিয়ে রাখতে ধর্ষকদেরকে আশ্রয়-প্রশ্রয় দিয়ে যাচ্ছে। জনগণের ভোটাধিকার হরণকারী নীতিহীন, আদর্শহীন সরকারের মূলোৎপাটন করে জনগণের আধিকার প্রতিষ্ঠার জন্য ও অন্যায়-অবিচার রোধ করার জন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।

বক্তারা আরো বলেন, ইসলাম একটি সার্বজনীন পূর্ণাঙ্গ ধর্ম। ইসলামের আদর্শ সমাজের সর্বস্তরে পৌঁছে দিতে পারলে এবং রাষ্ট্রে ইসলামী বিধান বাস্তবায়ন হলে ধর্ষণসহ সকল অপরাধ শূন্যের কোটায় নেমে আসবে।

সমাবেশে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা সিনিয়র সহ-সভাপতি মাও. দেলোয়ার হোসাইন, জয়েন্ট সেক্রেটারি মাও. আ হ ম নোমান সিরাজী, সাংগঠনিক সম্পাদক হাফেজ লোকমান মাজহারী, প্রশিক্ষণ সম্পাদক মাও. মাকছুদুর রহমান, প্রচার সম্পাদক মাও. ইমরান হোসাইন, দপ্তর সম্পাদক মাও. আনোয়ার হোসাইন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাও. আবুল হাসান, শ্রমিক নেতা মাও. মাহবুবুর রহমান ও ডা: আব্দুর রহিম, যুব নেতা মুহাম্মদ মামুনুর রশীদ, ছাত্র নেতা মুহাম্মদ রাশেদুল ইসলাম সহ সহযোগী সংগঠন সমূহের জেলা ও থানা নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com