1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৬:৪৬ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরা জেলা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত মাগুরায় নবগঙ্গা সামাজিক সংগঠনের ২০২১ সালের কেন্দ্রীয় কমিটি গঠন ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

মাগুরায় ইমাম সাহেবদের সাথে ইসলামীক ফাউন্ডেশনের মহাপরিচালকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি

মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে পাঁচ দিনব্যাপী রিফ্রেসার্স ইমাম প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠান ও মতবিনিময় সভা সোমবার বেলা দুইটা থেকে অনুষ্ঠিত হয়।

মাগুরা জেলা প্রশাসক জনাব আশরাফুল আলমের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আনিস মাহমুদ (অতিরিক্ত সচিব) মহাপরিচালক ইসলামিক ফাউন্ডেশন ঢাকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কামরুল লায়লা জলি সাবেক সংসদ সদস্য সংরক্ষিত মহিলা আসন মাগুরা, জনাব পঙ্কজ কুমার কুন্ডু চেয়ারম্যান জেলা পরিষদ মাগুরা, জনাব খান মহাম্মদ রেজওয়ান পুলিশ সুপার মাগুরা, প্রদীপ কুমার সাহা সিভিল সার্জন মাগুরা, বীর মুক্তিযোদ্ধা জনাব আবু নাসের বাবলু চেয়ারম্যান উপজেলা পরিষদ মাগুরা সদর, খুরশিদ হায়দার টুটুল মেয়র মাগুরা পৌরসভা, জনাব শেখ আকরামুল হক উপ-পরিচালক ইসলামী ফাউন্ডেশন মাগুরা। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মোহাম্মদ মনিরুজ্জামান, সহকারি পরিচালক ইসলামিক ফাউন্ডেশন মাগুরা।

অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সাহেব গনের সুবিধা অসুবিধা গুলো মনোযোগ সহকারে শোনেন এবং সেগুলো নিরসনের জন্য সকল ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন, সেইসাথে মাগুরা জেলা শহরসহ চারটি উপজেলার মোট পাঁচটি মডেল মসজিদ নির্মাণের দিকনির্দেশনা প্রদান করেন এবং ইসলামিক ফাউন্ডেশন এর ইসলামিক মিশন মাগুরা জেলাতে খুব দ্রুত প্রকল্প দেওয়ার জন্য আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও ইসলামিক ফাউন্ডেশন এর প্রত্যেকটি প্রকল্পধীন শিক্ষক এবং ইমামদের সামনের দিনগুলোতে আরো ব্যাপক সুযোগ সুবিধা দেওয়ার পরিকল্পনাগুলো মতবিনিময় সভায় উপস্থাপন করেন। পরিশেষে দেশ এবং জাতির মঙ্গল কামনায় দোয়ার মাধ্যমে উক্ত মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com