1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় ইমাম সাহেবদের সাথে ইসলামীক ফাউন্ডেশনের মহাপরিচালকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৩৬ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি

মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে পাঁচ দিনব্যাপী রিফ্রেসার্স ইমাম প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠান ও মতবিনিময় সভা সোমবার বেলা দুইটা থেকে অনুষ্ঠিত হয়।

মাগুরা জেলা প্রশাসক জনাব আশরাফুল আলমের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আনিস মাহমুদ (অতিরিক্ত সচিব) মহাপরিচালক ইসলামিক ফাউন্ডেশন ঢাকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কামরুল লায়লা জলি সাবেক সংসদ সদস্য সংরক্ষিত মহিলা আসন মাগুরা, জনাব পঙ্কজ কুমার কুন্ডু চেয়ারম্যান জেলা পরিষদ মাগুরা, জনাব খান মহাম্মদ রেজওয়ান পুলিশ সুপার মাগুরা, প্রদীপ কুমার সাহা সিভিল সার্জন মাগুরা, বীর মুক্তিযোদ্ধা জনাব আবু নাসের বাবলু চেয়ারম্যান উপজেলা পরিষদ মাগুরা সদর, খুরশিদ হায়দার টুটুল মেয়র মাগুরা পৌরসভা, জনাব শেখ আকরামুল হক উপ-পরিচালক ইসলামী ফাউন্ডেশন মাগুরা। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মোহাম্মদ মনিরুজ্জামান, সহকারি পরিচালক ইসলামিক ফাউন্ডেশন মাগুরা।

অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সাহেব গনের সুবিধা অসুবিধা গুলো মনোযোগ সহকারে শোনেন এবং সেগুলো নিরসনের জন্য সকল ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন, সেইসাথে মাগুরা জেলা শহরসহ চারটি উপজেলার মোট পাঁচটি মডেল মসজিদ নির্মাণের দিকনির্দেশনা প্রদান করেন এবং ইসলামিক ফাউন্ডেশন এর ইসলামিক মিশন মাগুরা জেলাতে খুব দ্রুত প্রকল্প দেওয়ার জন্য আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও ইসলামিক ফাউন্ডেশন এর প্রত্যেকটি প্রকল্পধীন শিক্ষক এবং ইমামদের সামনের দিনগুলোতে আরো ব্যাপক সুযোগ সুবিধা দেওয়ার পরিকল্পনাগুলো মতবিনিময় সভায় উপস্থাপন করেন। পরিশেষে দেশ এবং জাতির মঙ্গল কামনায় দোয়ার মাধ্যমে উক্ত মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com