1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:২১ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় সেচ্ছাসেবী সংগঠন প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ উদ্যোগে বৃক্ষরোপন,মাস্ক বিতরন হয়েছে।

  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৩৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

মোঃ ইউনুস আলী

মাগুরায় সেচ্ছাসেবী সামাজিক সংগঠন প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ মাগুরা জেলার উদ্যোগে আলোচনা সভা, বৃক্ষরোপন,মাস্ক বিতরন ও প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার  সকাল ১০ঃ৩০ মিনিটে জেলার চৌরঙ্গী মোড়ে উৎসব চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ মাগুরা জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ আল হাদী শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান,রক্তযোদ্ধা ও যুব সংগঠক আল সাজিদুল ইসলাম দুলাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাব্বির তরফদার,রক্তদান উপ পরিষদের প্রধান সমন্বয়কারী মোঃ বাতেন হাওলাদার,গোপালগঞ্জ জেলা সভাপতি মোঃ ইমরাম শাহিন,যশোর জেলা সহ সভাপতি রেজওয়ান হোসেন।

এছাড়া জেলার সাধারণ সম্পাদক মোঃআশিকুর, সাংগঠনিক সম্পাদক আনিচুর রহমান রিমন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ রাফিউল ইসলাম রাফি, জেলা দপ্তর সম্পাদক মোঃনুরুল হুদা,আইটি সম্পাদক মোছাঃ রত্না ইসলাম,কার্যনিবার্হী সদস্য মোঃএনামুল হক,মোছাঃআসমা খাতুন, হাঃ মো: কুতুব উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই সংগঠনের শপথ বাক্য পাঠ করান এবং মানবতার সেবার আত্মনিয়োগ করার জন্য যুব সমাজকে আহবান জানান। সেই সাথে সকল প্রকার জনসেবা মানব সেবা মূলক কাজে প্রতিক্ষণ পরিবারের সবাই কে ঐক্যবদ্ধ হয়ে আর্তমানবতার সেবায় কাজ করার জন্য আরো এক্টিভ ও সচেতন হওয়ার অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com