1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১১:২২ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরায় নবগঙ্গা সামাজিক সংগঠনের ২০২১ সালের কেন্দ্রীয় কমিটি গঠন ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

মাগুরায় সেচ্ছাসেবী সংগঠন প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ উদ্যোগে বৃক্ষরোপন,মাস্ক বিতরন হয়েছে।

  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

মোঃ ইউনুস আলী

মাগুরায় সেচ্ছাসেবী সামাজিক সংগঠন প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ মাগুরা জেলার উদ্যোগে আলোচনা সভা, বৃক্ষরোপন,মাস্ক বিতরন ও প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার  সকাল ১০ঃ৩০ মিনিটে জেলার চৌরঙ্গী মোড়ে উৎসব চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ মাগুরা জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ আল হাদী শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান,রক্তযোদ্ধা ও যুব সংগঠক আল সাজিদুল ইসলাম দুলাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাব্বির তরফদার,রক্তদান উপ পরিষদের প্রধান সমন্বয়কারী মোঃ বাতেন হাওলাদার,গোপালগঞ্জ জেলা সভাপতি মোঃ ইমরাম শাহিন,যশোর জেলা সহ সভাপতি রেজওয়ান হোসেন।

এছাড়া জেলার সাধারণ সম্পাদক মোঃআশিকুর, সাংগঠনিক সম্পাদক আনিচুর রহমান রিমন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ রাফিউল ইসলাম রাফি, জেলা দপ্তর সম্পাদক মোঃনুরুল হুদা,আইটি সম্পাদক মোছাঃ রত্না ইসলাম,কার্যনিবার্হী সদস্য মোঃএনামুল হক,মোছাঃআসমা খাতুন, হাঃ মো: কুতুব উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই সংগঠনের শপথ বাক্য পাঠ করান এবং মানবতার সেবার আত্মনিয়োগ করার জন্য যুব সমাজকে আহবান জানান। সেই সাথে সকল প্রকার জনসেবা মানব সেবা মূলক কাজে প্রতিক্ষণ পরিবারের সবাই কে ঐক্যবদ্ধ হয়ে আর্তমানবতার সেবায় কাজ করার জন্য আরো এক্টিভ ও সচেতন হওয়ার অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com