1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৯:২০ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা 

মাগুরা মহম্মদপুরে হিন্দু বাড়িতে হামলা- ভাংচুর, আটক- ১

  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে
মোঃ রনি আহমেদ রাজু
ক্রাইম রিপোর্টার
মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের চুড়ারগাতি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। বসতবাড়ি ফাঁকা পেয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর ও স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগ করেন ভুক্তভোগি দীপক বিশ্বাস।
গতকাল রাতে ওই পরিবারের লোকজনকে দফায় দফায় হামলা ও মারধর করে দীপকের আপন ছোট ভাই ক্ষমতাধর দিপুল বিশ্বাস, দিপংকার বিশ্বাস ও তার লোকজন। এ ঘটনায় দীপক বিশ্বাসের মেয়ে ইডেন মহিলা কলেজের ছাত্রী ওই রাতে ফেসবুক লাইভে এসে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। পরে ঘটনাস্থলে থেকে মহম্মদপুর থানা পুলিশ দিপংকর বিশ্বাসকে আটক করে। সে ওই গ্রামের দুলাল চন্দ্র বিশ্বাসের ছেলে।এ সংবাদ লেখা পর্যন্ত রবিবার দুপুর ৩ টার সময় ওই পরিবার জানায় আমরা এখন মাগুরা কোর্টে মামলার প্রস্তুতি চলছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বাবুখালী চুড়ারগাতি গ্রামের ক্ষমতাধর ইউপি সদস্য অঞ্জলি রানী বিশ্বাসের স্বামী দীপুল বিশ্বাস ক্ষমতার দাপটে এলাকার অন্যান্য হিন্দু সম্প্রদায়ের লোকজনকে কোণঠাসা করে রেখেছেন। বাদ যাননি আপন ছোট ভাই। ক্ষমতা বলে জমির লোভে ২০১৬ সালে পুরাতন বসতবাড়ি থেকে প্রাণ নাশের ভয় দেখিয়ে দীপক ও দিবাকরকে মেরে বাড়ি থেকে বের করে দেয়। পরে গতকাল নতুন বাড়িতে লোকজন নিয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এসময় ঘরে থাকা স্বর্ণালঙ্কার টাকা পয়সা লুটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই পরিবারের সবাই নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান তারা।
ভুক্তভোগী দীপক জানান, বাড়িতে কেউ না থাকায় সুযোগ বুঝে বাড়িতে ভাংচুর চালায়। এ সময় ঘরে থাকা স্বর্ণালঙ্কার টাকা পয়সা লুটপাঠ করে। ভাংচুরের পরে বাড়িতে আসলে আমাকেও তারা মারে। তারা এখন এই বাড়ি থেকে আমাদের উচ্ছেদের হুমকি দিচ্ছে। তাদের ভয়ে গ্রামের লোক আমাদের পাশে দাড়াতেও ভয় পাচ্ছে।
এ বিষয়ে দিপুলের স্ত্রী মহিলা ইউপি সদস্য অঞ্জলি বিশ্বাস জানান, এমন কাজের সাথে তার স্বামী জড়িত নয়। ভাংচুরের বিষয়ে তারা কিছু জানেন না বলে সাফ জানিয়ে দেয়। পরে সাংবাদিকদের সাথে সরাসরি দেখা করে কথা বলবেন বলেও জানান তিনি।
এ বিয়ষে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস বাংলার অনুসন্ধান কে জানান, ওই পরিবারের সব ভাইগুলো কখনো নিজের পরিবারের লোকজনের সাথে কখনো গ্রামের অন্য পক্ষের সাথে সংঘর্ষে লিপ্ত থাকে। হামলার ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানান

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com