1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:১১ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় সংবাদপত্র পরিবেশনকারীকে বাইসাইকেল দিয়ে দৃষ্টান্ত স্হাপন করলেন বাংলার অনুসন্ধান টিভির সম্পাদক  

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৭৮ বার পড়া হয়েছে
স্টাফ  রিপোর্টার
মোঃ শাহীন খন্দকার
মাগুরার বিভিন্ন জায়গায়  অফিস-আদালতে সংবাদপত্র পৌঁছে দেয়ার জন্য সংবাদপত্র পরিবেশনকারী কে বাইসাইকেল দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন বাংলার অনুসন্ধান টিভির সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি জনাব এইচ এন কামরুল ইসলাম।
সাংবাদিকদের কাজ সংবাদ সংগ্রহ করা, পত্রিকার সম্পাদক ও প্রকাশকদের কাজ  সংবাদ পত্রিকায় প্রকাশ করা।আর এই পত্রিকার খবর গ্রামের  প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত অফিস -আদালত সহ সকল মানুষের কাছে পৌঁছে দেওয়ার দায়িত্ব যারা পালন করেন তাদেরকে  আমরা হকার বলি।অনেক সময় আমরা তাদের কে মূল্যায়ন করতে চাইনা। কিন্তু একটি পত্রিকার সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ হলো বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে  পাঠকদের কাছে পৌঁছে দেয়া। আর সেই কাজের সাথে  সম্পৃক্ত  আমাদের হকার ভাইয়েরা। সে রকমই একজন ব্যক্তি  মাগুরার অসিত সরকার। যিনি প্রতিদিন  দূর-দূরান্তে বিভিন্ন জায়গায় সংবাদপত্রগুলো পৌঁছে  দেন। সে পায়ে হেঁটে বিভিন্ন জায়গায় অনেক কষ্ট করে পত্রিকা পৌঁছান। আর্থিক অসচ্ছলতার কারণে একটি বাইসাইকেল ও কিনতে পারেননি। তার এই অবস্থা বাংলার অনুসন্ধান টিভির সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি জনাব এইচ এন কামরুল ইসলামের নজরে আসলে তিনি মানবতার হাত বাড়িয়ে দেন। তিনি তার নিজস্ব অর্থায়নে পত্রিকার হকার অসিত সরকারকে একটি বাইসাইকেল প্রদান করেন।

আজ বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠনের মাগুরা জেলা শাখার সকল সদস্যদের উপস্থিততে বাংলার অনুসন্ধান টিভি এর সম্পাদক আনুষ্ঠানিকভাবে বাই-সাইকেলের চাবি অশিত সরকারের হাতে তুলে দেন।
অনুভূতি কেমন জানতে চাইলে অশিত বলেন, অনেকদিন ধরে সংবাদপত্র পরিবেশন করতেছি কেউ এই ধরনের সহযোগিতায় এগিয়ে আসেনি বাংলার অনুসন্ধান এর সম্পাদক এইচ  এন কামরুল ইসলামের কাছে আমি কৃতজ্ঞ। তাকে ধন্যবাদ জানাই  আমাকে মূল্যায়ন করার জন্য। আল্লাহ তাকে দীর্ঘজীবী করুক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com