1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
বিদেশে উচ্চ শিক্ষা,চাকুরি এবং যুব নেতৃত্ব বিষয়ে মাগুরায় সেমিনার মাগুরায় ইউনিয়ন পরিষদসহ সকল স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রতীক মুক্ত করণে জাসদের মানববন্ধন সবুজ আন্দোলনের দ্বিমাসিক সাধারণ সভা অনুষ্ঠিত মাগুরায় আকামত হত্যাকারী ইশারত গ্রেফতার রমজানের তারিখ ঘোষণা করল ইন্দোনেশিয়া মাগুরা শালিখার শতখালী ইউনিয়নে কৃষক লীগের বর্ধিত কর্মীসভার আয়োজন মাগুরায় ছুরিকাঘাতে নিহত; ১ মাগুরায় ডাল ফসল মুগ-এ জীবাণু সারের  উপকারিতা ও ব্যবহার  পদ্ধতি শীর্ষক  কৃষক প্রশিক্ষন কর্মশালা  মাগুরায় মাতৃভাষা উপলক্ষে হামর্দদের ফ্রী ঔষধ বিতরণ ভাষা শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করেছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি

মাগুরা মহম্মদপুরের বাবুখালীতে জমি নিয়ে বিরোধের জেরে উভয় পক্ষের ১০ জন আহত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে

সুজন মাহমুদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি

মাগুরা মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের কুলিপাড়া গ্রামে বৃহস্পতিবার বিকেলে আধিপত্য বিস্তার ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।সংঘর্ষের ঘটনায় গুরুতর অাহত দের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এদের মধ্যে রবিন্দ্রনাথ বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার পরিবার।

উপজেলার বাবুখালীর কুলিপাড়া গ্রামের রবিন্দ্রনাথ বিশ্বাসের সাথে পাশ্ববর্তী নারায়ণ চন্দ্র মিত্রের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।ঘটনার দিন সকালে রবিন্দ্রনাথ বিশ্বাস বাথরুমের পাইপ জোড়ানোর সময় নারায়ণ মিত্র নিজের জমি দাবি করে বাধা দিলে উভয়ের মধ্য কথাকাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।এ ঘটনার জেরে তারা দেশীয় অস্ত্র নিয়ে প্রথমে দীলিপ বিশ্বাসের দোকানে এসে তাকে বেধরক মারপিট করে।এখবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের নারীসহ কমপক্ষে ১০ জন অাহত হন। আহতরা হলেন, রবীন্দ্রনাথ বিশ্বাস, দীলিপ বিশ্বাস, রহিত বিশ্বাস, শুনীল বিশ্বাস, সজিব বিশ্বাস, সুভা রানী, স্মৃতি রানী, নরেশ মিত্র, সুমন মিত্র ও নারায়ণ মিত্র।সবাইকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিদ্রনাথ বিশ্বাসের ছেলে রহিত বিশ্বাস অভিযোগ করে বলেন, এই ছোট ঘটনায় কোন প্রকার সংঘর্ষের ঘটনা ঘটতো না। এলাকার প্রভাবশালী বাবুখালী ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্য অঞ্জলি রানী বিশ্বাস ও তার স্বামী দীপুল বিশ্বাস এ ঘটনায় বিরোধীদের পক্ষ নিয়ে আমার বাবার হাত- পা, মাথা বুকে রড দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। এলাকায় তাদের অপর্কেমর সাথে আমরা না থাকায় আমাদের অপর ক্ষিপ্ত হয়ে এ প্রতিশোধ নিয়েছেন তারা।

এমন অভিযোগের ভিত্তিতে ১ নং বাবুখালী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য অঞ্জলি রানী বিশ্বাস ফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com