1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:২৭ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরার শ্রীপুর উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন যশোরের রত্না নামের এক নারীর ভয়ংকর কাহিনি ২৮শে ডিসেম্বর ভোট গ্রহণ ভোট হবে ইভিএমএ।। নড়াইলে চালককে ছুরি মেরে ভ্যান ছিনতাই।। মাগুৱাৱ মহম্মদপুরে শেখ হাসিনা সেতু আনুষ্ঠানিকভাবে উদ্বোধন জীবনে অনেক টাকার মালিক হতে চাইলো এই ৪ টি ব্যাবসা করুন কুষ্টিয়ার কুমারখালি সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাগুরার শালিখা থানায় বন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে শুরু যশোর মুড়লি রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ, নিহত চালক ফরিদপুরের মধুখালী চিনিকলে ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফটক সভা অনুষ্ঠিত

নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা 

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে

সুজন মাহমুদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি

নড়াইলে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বামী বেসরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক অরুণ রায়কে (৭২) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। জেলা সদরের বেনহাটি গ্রামে নিজ বাড়িতে এই ঘটনা ঘটেছে।
তাকে আগে যেকোনো সময় হত্যা করা হলেও শুক্রবার রাত ৮টার দিকে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।গ্রামবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায় সদরের শেখহাটি ইউনিয়নের বেনহাটি গ্রামে একা বসবাস করতেন। তার স্ত্রী, এক ছেলে এবং এক মেয়ে চাকরির সুবাদে জেলার বাইরে অবস্থান থাকেন। তবে তারা মাঝে মাঝে ছুটিতে বাড়ি আসেন। শুক্রবার সারাদিন অরুণ রায়ের কোন সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার পর নিভা রাণী পাঠক ও তার ছেলে ইন্দ্রজিৎ রায় বাড়িতে আসেন। পরে মই বেয়ে দুইতলা ভবনের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চেয়ারের ওপর গলা কাটা অবস্থায় অরুণ রায়ের লাশ দেখতে পান।
শেখহাটি ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহম্মেদ বলেন, বাড়িতে অরুণ রায় একাই থাকতেন, আর কেউ থাকতো না। এ ঘটনা বৃহস্পতিবার রাতে ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ হোসেন অরুণ রায়কে গলা কেটে হত্যার ঘটনা নিশ্চিত করে বলেন, বিষয়টি পুলিশ শুক্রবার সন্ধ্যার পর জানতে পেরেছে।
ঘটনাস্থল পরিদর্শন করে হত্যার বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান ওসি ইলিয়াছ হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com