1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০১:০২ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
ঐতিহাসিক ৭ মার্চে মাগুরায় বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে মাগুরা সদর থানার আনন্দ উদযাপন ও কেক কাটা মাগুরায় ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মাগুরায়  মেহেগুনি বাগানে হত্যার পর আগুনে পুড়ানো মৃতদেহের পরিচয় শনাক্ত ও হত্যাকারী তিন জুয়াড়িক আটক মাগুরা জেলা মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন মাগুরায় প্রকাশনা উৎসব ও বিতর্ক অনুষ্ঠান অনুষ্ঠিত। মাগুরার শ্রীপুর প্রেস ক্লাব ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এবি পার্টি মাগুরা জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত নানা আয়োজনে মাগুরার শ্রীপুরে জাতীয় ভোটার দিবস পালিত মাগুরায় কৃষক-শ্রমিকদের রেশন বরাদ্দ, মশার উপদ্রব দূর , পাবলিক টয়লেট নির্মাণ করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা 

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১০৮ বার পড়া হয়েছে

সুজন মাহমুদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি

নড়াইলে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বামী বেসরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক অরুণ রায়কে (৭২) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। জেলা সদরের বেনহাটি গ্রামে নিজ বাড়িতে এই ঘটনা ঘটেছে।
তাকে আগে যেকোনো সময় হত্যা করা হলেও শুক্রবার রাত ৮টার দিকে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।গ্রামবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায় সদরের শেখহাটি ইউনিয়নের বেনহাটি গ্রামে একা বসবাস করতেন। তার স্ত্রী, এক ছেলে এবং এক মেয়ে চাকরির সুবাদে জেলার বাইরে অবস্থান থাকেন। তবে তারা মাঝে মাঝে ছুটিতে বাড়ি আসেন। শুক্রবার সারাদিন অরুণ রায়ের কোন সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার পর নিভা রাণী পাঠক ও তার ছেলে ইন্দ্রজিৎ রায় বাড়িতে আসেন। পরে মই বেয়ে দুইতলা ভবনের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চেয়ারের ওপর গলা কাটা অবস্থায় অরুণ রায়ের লাশ দেখতে পান।
শেখহাটি ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহম্মেদ বলেন, বাড়িতে অরুণ রায় একাই থাকতেন, আর কেউ থাকতো না। এ ঘটনা বৃহস্পতিবার রাতে ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ হোসেন অরুণ রায়কে গলা কেটে হত্যার ঘটনা নিশ্চিত করে বলেন, বিষয়টি পুলিশ শুক্রবার সন্ধ্যার পর জানতে পেরেছে।
ঘটনাস্থল পরিদর্শন করে হত্যার বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান ওসি ইলিয়াছ হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com