1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:২৬ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরার শ্রীপুর উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন যশোরের রত্না নামের এক নারীর ভয়ংকর কাহিনি ২৮শে ডিসেম্বর ভোট গ্রহণ ভোট হবে ইভিএমএ।। নড়াইলে চালককে ছুরি মেরে ভ্যান ছিনতাই।। মাগুৱাৱ মহম্মদপুরে শেখ হাসিনা সেতু আনুষ্ঠানিকভাবে উদ্বোধন জীবনে অনেক টাকার মালিক হতে চাইলো এই ৪ টি ব্যাবসা করুন কুষ্টিয়ার কুমারখালি সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাগুরার শালিখা থানায় বন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে শুরু যশোর মুড়লি রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ, নিহত চালক ফরিদপুরের মধুখালী চিনিকলে ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফটক সভা অনুষ্ঠিত

মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১২৬ বার পড়া হয়েছে

মোঃ রনি আহমেদ

রাজু ক্রাইম রিপোর্টার

মাগুরা সদর হসপিটাল গেট হতে সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসিতে এম্পুল ফেন্টানিল ইনজেকশন রাখার দায়ে দুই ফার্মেসীর মালিককদের কে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অফিস।

২৭/১০/২০২০ তারিখে হাসপাতাল গেটে অভিযান চালিয়ে সাকুরা ফার্মেসী থেকে ১১ পিস এম্পুল ফেন্টানিল ইঞ্জেকশন,আর আমিরুল ফার্মেসি থেকে ২৫ পিস এম্পুল উদ্ধার করে। মাগুরা জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসার মোঃ আব্দুর রহিম বিজয় জানান, এই দুই ফার্মেসি অবৈধভাবে এম্পুল ইঞ্জেকশন কেনাবেচা করে। আমরা অভিযান চালিয়ে দুজনকে আটক করতে সক্ষম হয়েছি। সাকুরা ফার্মেসির মালিক মোঃ সাগর (৩৮)এবং আমিরুল ফার্মেসির মালিক মোঃ আমিরুল( ৩০) দুই জন কে আসামি হিসাবে গ্রেফতার করে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com