1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:৪৭ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরার শ্রীপুর উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন যশোরের রত্না নামের এক নারীর ভয়ংকর কাহিনি ২৮শে ডিসেম্বর ভোট গ্রহণ ভোট হবে ইভিএমএ।। নড়াইলে চালককে ছুরি মেরে ভ্যান ছিনতাই।। মাগুৱাৱ মহম্মদপুরে শেখ হাসিনা সেতু আনুষ্ঠানিকভাবে উদ্বোধন জীবনে অনেক টাকার মালিক হতে চাইলো এই ৪ টি ব্যাবসা করুন কুষ্টিয়ার কুমারখালি সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাগুরার শালিখা থানায় বন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে শুরু যশোর মুড়লি রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ, নিহত চালক ফরিদপুরের মধুখালী চিনিকলে ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফটক সভা অনুষ্ঠিত

ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১৩৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

মোঃ ইউনুস আলী

বহুল আলোচিত ত্বকের রঙ ফর্সাকারী ক্রিম ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন উপলক্ষে মাগুরায় সাংস্কৃতিক অনুষ্ঠান, রেলি প্রদর্শন, খেলাধুলা ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

ফেয়ার অ্যান্ড লাভলীর নাম পরিবর্তন করেছে নিত্যব্যবহার্য ও খাদ্য পণ্য বিপণনকারী বহুজাতিক প্রতিষ্ঠান ইউনিলিভার।নতুন নাম দেয়া হয়েছে গ্লো এন্ড লাভলী। সেইসাথে বদলে গিয়েছে সাইনবোর্ড এর স্লোগান ও ।”বদলে যাওয়ার সময়ে বদলাচ্ছি আমরাও আসছে আত্মবিশ্বাসের নতুন গ্লো এন্ড লাভলী “এই স্লোগানে সজ্জিত হয়েছে সারা বাংলাদেশে সাইনবোর্ড।

ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী এই নামকে ভোক্তা ও জনসাধারণের কাছে পরিচয় করিয়ে দেওয়ার জন্য ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এর সার্বিক তত্ত্বাবধানে মাগুরা জেলার ইউনিলিভার ডিস্ট্রিবিউটর তামিম এন্টারপ্রাইজের আয়োজনে আজ ২৯ অক্টোবর বৃহস্পতিবার দুুুপুর ৩ টায় মাগুরার অন্যতম বিনোদন কেন্দ্র পারনান্দুয়ালী হাউজিং প্রজেক্টে জমকালো নানা আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে আলোচিত ব্রান্ডের রিলঞ্চ অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিলিভারের মাগুরা টেরিটরি ম্যানেজার মাহমুদুল হাসান,মাগুরা জেলার পরিবেশক সমিতির সভাপতি মনজুরুল আলম মুরাদ,সাধারণ সম্পাদক মোঃ শাহীনুর রহমান শরীফ, মনজুরুল ইসলাম রানা ম্যানেজার তামিম এন্টারপ্রাইজ, সঞ্জিত পোদ্দার সুপারভাইজার তামিম এন্টারপ্রাইজ, আল-আমিন সুপারভাইজার তামিম এন্টারপ্রাইজ,একাউন্ট অফিসার আনিছুর রহমান,আইটি অফিসার মোঃ রাব্বীল হোসাইন ঈশান,সেলস অফিসার, জুনিয়র সেলস অফিসার সহ ইউনিলিভার বাংলাদেশের মাগুরা জেলায় কর্মরত কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ।

অনুষ্ঠানের অংশ হিসেবে ছিলো রেলি প্রদর্শন, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রীতি ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্ট। এর মধ্যে অন্যতম আকর্ষণীয় ছিল রাফেল ড্র এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান। বিকাল পাঁচটায় টেরিটরি ম্যানেজার মাহমুদুল হাসানের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

ফেয়ার এন্ড লাভলী আর গ্লো এন্ড লাভলী যদি একই পন্য হয় তাহলে পরিবর্তন কেন এমন প্রশ্নে টেরিটরি ম্যানেজার মাহমুদুল হাসান, বলেন,ভোক্তারা এখন ফেয়ারনেস এর থেকে ত্বকের গ্লো কে বেশি প্রাধান্য দিচ্ছে তাই এই পরিবর্তন যাতে ভোক্তাদের চাহিদার সাথে প্রাসঙ্গিক থাকা যায়।

এদিকে, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড (ইউবিএল) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সার্বজনীন সৌন্দর্যের লক্ষ্যে ব্র্যান্ডকে এগিয়ে নিতে ‘ফেয়ার অ্যান্ড লাভলী’ নামটি থেকে ‘ফেয়ার’ শব্দটি ব্যবহার বন্ধ করেছে কোম্পানি। ব্র্যান্ডটির নতুন নাম ব্যবহারকারী দের মধ্যে আলোড়ন সৃষ্টি করবে বলে আশা করা যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত দশকে ‘ফেয়ার অ্যান্ড লাভলী’র বিজ্ঞাপন প্রচারণায় বিবর্তনের মাধ্যমে নারী ক্ষমতায়নের বার্তাটি তুলে ধরা হয়েছে। ব্র্যান্ডটির লক্ষ্য সৌন্দর্যের ক্ষেত্রে এমন একটি সামগ্রিক পন্থা অবলম্বন করা, যেটি অবশ্যই সার্বজনীন ও বৈচিত্র্যময় এবং সবখানে সবার কথা মাথায় রাখে। সব ধরনের গায়ের রঙ নিয়ে কথা বলতে ব্র্যান্ডটি প্রতিশ্রুতিবদ্ধ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com