1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

অল্প সময়ের মধ্যে দৃশ্যমান হবে মাগুরাবাসীর স্বপ্নের রেল লাইন -রেলমন্ত্রী

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ২৩৫ বার পড়া হয়েছে

মিলন খন্দকার

পৌর প্রতিনিধি

আজ শনিবার সকালে মধুখালী থেকে মাগুরা পর্যন্ত রেল লাইন স্থাপনের জন্য সরেজমিনে জায়গা ও কাজ পরিদর্শনের জন্য মাগুরায় সফরে আসেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন (এমপি)। সকাল ১১ টায় কামারখালি বাজারে একটি জনসভায় বক্তব্য রাখেন পরে তিনি দুপুর দুইটায় মাগুরার রামনগর হাই স্কুল প্রাঙ্গণে একটি বিশাল জনসভায় বক্তব্য রাখেন।

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন(এমপি)বলেন,খুব অল্প সময়ের মধ্যে রেললাইন নির্মাণের বাস্তবভিত্তিক কার্যক্রম শুরু হবে। মন্ত্রণালয়ে এ সংক্রান্ত কার্যক্রম দ্রুত গতিতে এগিয়ে চলছে।

জেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার সদর উপজেলার রাম নগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ মাগুরা জেলা শাখার সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান( এমপি)।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি। বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, পঙ্কজ কুন্ডুমাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান মাগুরা, আবু নাসির বাবলু সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি রেজাউল হক, খুরশীদ হায়দার টুটুল, এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল, আশরাফুল আলম বাবুল ফকির, আবুল কাশেম মোল্যা, মকবুল হাসান মাকুল, সাজ্জাদুল ইসলাম বিপু, ফজলুর রহমান,মেহেদী হাসান রুবেল, আলী হোসেন মুক্তাসহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

জনসভায় রেলমন্ত্রী বলেন,আগামী জানুয়ারির মধ্যেই মাগুরায় রেললাইন নির্মাণের কাজ শুরু হবে বলে আশা করছি’।

আরও বলেন ‘অতীতের সরকারগুলো এদেশে রেল যোগাযোগ ব্যবস্থাকে ধ্বংস করেছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা প্রতিটি জেলায় রেল যোগাযোগ স্থাপনে কাজ করে যাচ্ছি।

জনসভায় মাগুরার বিভিন্ন শ্রেণির পেশার হাজারো মানুষ এবং দলীয় নেতা কর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com