1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:০৩ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরার শ্রীপুর উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন যশোরের রত্না নামের এক নারীর ভয়ংকর কাহিনি ২৮শে ডিসেম্বর ভোট গ্রহণ ভোট হবে ইভিএমএ।। নড়াইলে চালককে ছুরি মেরে ভ্যান ছিনতাই।। মাগুৱাৱ মহম্মদপুরে শেখ হাসিনা সেতু আনুষ্ঠানিকভাবে উদ্বোধন জীবনে অনেক টাকার মালিক হতে চাইলো এই ৪ টি ব্যাবসা করুন কুষ্টিয়ার কুমারখালি সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাগুরার শালিখা থানায় বন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে শুরু যশোর মুড়লি রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ, নিহত চালক ফরিদপুরের মধুখালী চিনিকলে ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফটক সভা অনুষ্ঠিত

মাগুরায় বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ উদযাপিত

  • আপডেট করা হয়েছে রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

মিলন খন্দকার পৌর প্রতিনিধি মাগুরা।

যুব উন্নয়ন অধিদপ্তর মাগুরা জেলার পক্ষ থেকে পালিত হলো বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা ১ আসনের এমপি এ্যাডঃ জনাব সাইফুজ্জামান শিখর অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে জনাব খান মোহাম্মদ রেজওয়ান পুলিশ সুপার মাগুরা,বাবু পঙ্কজ কুমার কুন্ডু সম্পাদক চেয়ারম্যান জেলা পরিষদ মাগুরা, আবু নাসের বাবলু চেয়ারম্যান উপজেলা পরিষদ মাগুরা সদর, খুরশিদ হায়দার টুটুল মেয়র পৌরসভা মাগুরা, অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জনাব ডক্টর আশরাফুল আলম জেলা প্রশাসক মাগুর।
প্রধান অতিথির বক্তব্যে জনাব সাইফুজ্জামাম শিখর এম পি বলেন। মুজিববর্ষে আজকের এই যুব দিবসে ২০২০ আমাদের শপথ নিতে হবে।
আমরা যুব সমাজ নিজেদের জিবনকে সুন্দর করে সাজাতে সরকারের দেওয়া যুব উন্নয়নের নানা মুখি কর্মসুচি গ্রহণ করে যুবক দেরকে আত্মনির্ভরশীল হতে হবে।
এবং মাগুরা জেলা যুব উন্নয়ন সংস্থায় প্রশিক্ষণ নেওয়া বিভিন্ন ট্রেডে সনদ বিতরণ ও প্রশিক্ষণ প্রাপ্তদের হাতে তিন ক্যাটাগরিতে এক লক্ষ টাকা আশি হাজার টাকা ও ষাট হাজার টাকা করে ঋনের চেক প্রদান করেন। সভায় বিষেশ অথিতির বক্তব্য সবাই যুব উন্নয়নের উপর দিক নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন। সভাপতির বক্তব্য জনাব আশরাফুল আলম মহাদয় বলেন আজকের এই বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ কে যুবক দেরকে কর্মসংস্থান সৃষ্টি করতে হবে তাহলে নিজে যেমন সাবলম্বি হয়া সম্ভব অন্য দিকে জাতি গঠনে নিজেকে একজন সৈনিক হিসাবে গড়েতোলা সম্ভব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com