1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:২০ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরার শ্রীপুর উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন যশোরের রত্না নামের এক নারীর ভয়ংকর কাহিনি ২৮শে ডিসেম্বর ভোট গ্রহণ ভোট হবে ইভিএমএ।। নড়াইলে চালককে ছুরি মেরে ভ্যান ছিনতাই।। মাগুৱাৱ মহম্মদপুরে শেখ হাসিনা সেতু আনুষ্ঠানিকভাবে উদ্বোধন জীবনে অনেক টাকার মালিক হতে চাইলো এই ৪ টি ব্যাবসা করুন কুষ্টিয়ার কুমারখালি সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাগুরার শালিখা থানায় বন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে শুরু যশোর মুড়লি রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ, নিহত চালক ফরিদপুরের মধুখালী চিনিকলে ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফটক সভা অনুষ্ঠিত

মাগুরায় তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

  • আপডেট করা হয়েছে বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে মাগুরার মহম্মদপুর উপজেলার গোবরনাদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজার মোল্যাকে পুলিশ গ্রেফতার করেছে।

ওই শিক্ষার্থির বাবার অভিযোগের প্রেক্ষিতে বুধবার তাকে গ্রেফতারের পর আদালতে উপস্থাপন করা হলে বিজ্ঞ বিচারক মোস্তফা পারভেজ জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

মামলায় বাদী অভিযোগ করেছেন, তার ৯ বছর বয়সি মেয়েকে গোবরনাদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজার মোল্যা গত ২০ দিন যাবত তাদের বাড়িতে যেয়ে প্রাইভেট পড়ান। প্রাইভেট পড়ানোর শুরু থেকেই ওই শিক্ষক শিশুটির শ্লীলতাহানীর চেষ্টা করেছে। সর্বশেষ গত ৩০ অক্টোবর সকালে তার স্ত্রী পাশের বাড়ি গেলে অভিযুক্ত শিক্ষক হাফিজার রহমান তার মেয়ের শ্লীলতাহানী ঘটান। পরে স্ত্রী পাশের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরে এলে তার মেয়ে বিষয়টি তাকে জানান। বিষয়টি স্ত্রীর কাছ থেকে জানতে পেরে বাদী মঙ্গলবার রাতে মহম্মদপুর থানায় শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। এ ঘটনার পর প্রাথমিক সত্যতা পাওয়ায় বুধবার অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়।

বুধবার বিকালে মহম্মদপুর থানা পুলিশ এ মামলায় হাফিজার মোল্যাকে মাগুরার জ্যেষ্ঠ বিচারিক আদালতে হাজির করলে বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com