1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:১১ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরার শ্রীপুর উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন যশোরের রত্না নামের এক নারীর ভয়ংকর কাহিনি ২৮শে ডিসেম্বর ভোট গ্রহণ ভোট হবে ইভিএমএ।। নড়াইলে চালককে ছুরি মেরে ভ্যান ছিনতাই।। মাগুৱাৱ মহম্মদপুরে শেখ হাসিনা সেতু আনুষ্ঠানিকভাবে উদ্বোধন জীবনে অনেক টাকার মালিক হতে চাইলো এই ৪ টি ব্যাবসা করুন কুষ্টিয়ার কুমারখালি সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাগুরার শালিখা থানায় বন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে শুরু যশোর মুড়লি রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ, নিহত চালক ফরিদপুরের মধুখালী চিনিকলে ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফটক সভা অনুষ্ঠিত

মাগুরার কাশিনাথপুর উত্তরপাড়ায় মরহুম গয়রাতুল্ল্যর স্মরণে বিশাল লাঠি খেলার আয়োজন

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

ফারুক আহমেদ,

মাগুরা কাশিনাথপুর উত্তরপাড়ায় ৬ ই নভেম্বর মরহুম গয়রাতুল্ল্যর স্মরণে এক বিশাল ঐতিহ্যবাহী লাঠি খেলার আয়োজন করা হয়। লাঠি খেলায় সভাপতি ছিলেন মোঃ আনছার উদ্দীন বিশ্বাস, প্রধান অতিথি ছিলেন মেয়র খুরশীদ হায়দার টুটুল, বিশেষ অতিথি ছিলেন মোঃ আমিনুল ইসলাম পলাশ কাউন্সিলর ১নং ওয়ার্ড। লাঠি খেলার অনুষ্ঠানের সার্বিক সহোযোগিতায় মোঃ ফিরোজ হোসেন গ্রাম আওয়ামী লীগের কমিটির সাধারণ সম্পাদক ও মাগুরা জেলা শ্রমিক ইউনিয়নের নিবাচিত লাইন সম্পাদক, মোঃ সুজন বিশ্বাস আওয়ামী যুবলীগের ১নং ওয়ার্ড মাগুরা পৌরসভা, মোঃ ফারুক লস্কার সাংগঠনিক সম্পাদক ১নং ওয়াড, বাবলু মোল্লা গ্রাম কমিটির সভাপতি এবং আরও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ। লাঠি খেলায় প্রদর্শন করা হয় সিঙ্গেল প্যাচের লাঠি খেলা, বিভিন্ন প্রকারের সাজের খেলা, আস্ত বাঁশের লাঠির ফাইটিং খেলা, আস্ত ঢেঁকি কাঁধে নিয়ে ঘোরা, কাজিয়ালের খেলা।

লাঠি খেলোয়াড় মোঃ ফিরোজ হোসেন বলেন আমরা প্রতি বছর লাঠি খেলা ও অন্যান্য সামাজিক অনুষ্ঠানের আয়োজন করে থাকি সে জন্য সরকারের কাছে আমাদের দাবী উক্ত অনুষ্ঠান সফল করার জন্য বিশেষ ভাবে সরকার দৃষ্টি দিবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com