1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৩২ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরার শ্রীপুর উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন যশোরের রত্না নামের এক নারীর ভয়ংকর কাহিনি ২৮শে ডিসেম্বর ভোট গ্রহণ ভোট হবে ইভিএমএ।। নড়াইলে চালককে ছুরি মেরে ভ্যান ছিনতাই।। মাগুৱাৱ মহম্মদপুরে শেখ হাসিনা সেতু আনুষ্ঠানিকভাবে উদ্বোধন জীবনে অনেক টাকার মালিক হতে চাইলো এই ৪ টি ব্যাবসা করুন কুষ্টিয়ার কুমারখালি সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাগুরার শালিখা থানায় বন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে শুরু যশোর মুড়লি রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ, নিহত চালক ফরিদপুরের মধুখালী চিনিকলে ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফটক সভা অনুষ্ঠিত

মাগুরায় বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাসীদের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ মিছিল 

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১১৬ বার পড়া হয়েছে

মোঃ মনজুর রহমান

বিশেষ প্রতিনিধি

মাগুরা জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী যুবলীগ নেতা-কর্মীরা। শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় জেলা আওয়ামী যুব লীগের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুর রহমানের নেতৃত্বে জেলা আওয়ামীলীগের কার্যালয় প্রাঙ্গণ থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভায়না মোড়ে গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলি আহমেদ আহাদ,মীর মনিরুল ইসলাম লিটন, বাকী বিল্লাহ সান্টু, ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলি হোসেন মুক্ত প্রমুখ।

সমাবেশে যুবলীগের আহবায়ক ফজলুর রহমান বিএনপি -জামাতকে উদ্দেশ্যে করে বলেন,অতীতের মত অগ্নি সংযোগ ও অগ্নি সন্ত্রাসীর মত ঘটনা পুনরাবৃত্তি ঘটলে আমরা কঠোরভাবে প্রতিহত করবো।আপনারা ভালো আছেন ভালো থাকেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com