1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
বিদেশে উচ্চ শিক্ষা,চাকুরি এবং যুব নেতৃত্ব বিষয়ে মাগুরায় সেমিনার মাগুরায় ইউনিয়ন পরিষদসহ সকল স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রতীক মুক্ত করণে জাসদের মানববন্ধন সবুজ আন্দোলনের দ্বিমাসিক সাধারণ সভা অনুষ্ঠিত মাগুরায় আকামত হত্যাকারী ইশারত গ্রেফতার রমজানের তারিখ ঘোষণা করল ইন্দোনেশিয়া মাগুরা শালিখার শতখালী ইউনিয়নে কৃষক লীগের বর্ধিত কর্মীসভার আয়োজন মাগুরায় ছুরিকাঘাতে নিহত; ১ মাগুরায় ডাল ফসল মুগ-এ জীবাণু সারের  উপকারিতা ও ব্যবহার  পদ্ধতি শীর্ষক  কৃষক প্রশিক্ষন কর্মশালা  মাগুরায় মাতৃভাষা উপলক্ষে হামর্দদের ফ্রী ঔষধ বিতরণ ভাষা শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করেছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি

যশোরে সুন্দলী ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৮৩ বার পড়া হয়েছে

ইমান উদ্দীন

স্টোফ রিপোটার

যশোর অভয়নগর উপজেলার ২নং সুন্দলী ইউনিয়নে কৃষক বাঁচাও দেশ বাঁচাও স্লোগানের মধ্যদিয়ে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । অনু্ষ্ঠানে সভাপতি বাবু অনিমেষ বিশ্বাসের সভাপতিত্ব ও অমর বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব এনামুল হক বাবুল (সভাপতি অভয়নগর উপজেলা আওয়ামী লীগ) অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, সরদার অলিয়ার রহমান (সাধারণ সম্পাদক অভয়নগর উপজেলা আওয়ামী লীগ)

এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকেন,সানা আব্দুল মান্নান (সহ সভাপতি অভয়নগর উপজেলা আওয়ামী লীগ)। মোঃ মুন্সী আব্দুল মাজেদ (সাধারণ সম্পাদক অভয়নগর উপজেলা কৃষক লীগ ও সদস্য যশোর কৃষক লীগ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকেন, বাবু অধির কুমার পাড়ে, বাবু বিকাশ রায় কপিল,বাবু সমিরণ সরকার,ধীমান বিশ্বাস প্রমুখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন, মোঃ লিটন শেখ ও গীতা পাঠ করেন,রাতুল বিশ্বাস।

পরে উপস্থিতিরা কৃষকদের সার্বিক দিক তুলে ধরে ও ভবদহের জলাবদ্ধতা নিরসন বিষয়ে বক্তরা বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে শেষে, ২নং সুন্দলী ইউনিয়ন কৃষিলীগে ৫জনকে সভাপতি, সাধারণ সম্পাদক,সভানেত্রী ও সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।

বিপ্লবী সাধারণ সম্পাদক মুন্সি আব্দুল মাজেদের ঘোষণার মধ্যদিয়ে সভাপতি, বাবু অনিমেষ বিশ্বাস, সিনিয়র সভাপতি মোঃ আব্বাস শেখ, সাধারণ সম্পাদক, অমর বিশ্বাস, সভানেত্রী নমিতা বিশ্বাস ও সদস্য বাবু ধিমান বিশ্বাস কে নিয়ে ৫সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।

ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতির সমাপনি বক্তব্য’র মধ্য দিয়েই কার্যক্রম সমাপ্ত করা হয় ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com