1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:২৪ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরার শ্রীপুর উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন যশোরের রত্না নামের এক নারীর ভয়ংকর কাহিনি ২৮শে ডিসেম্বর ভোট গ্রহণ ভোট হবে ইভিএমএ।। নড়াইলে চালককে ছুরি মেরে ভ্যান ছিনতাই।। মাগুৱাৱ মহম্মদপুরে শেখ হাসিনা সেতু আনুষ্ঠানিকভাবে উদ্বোধন জীবনে অনেক টাকার মালিক হতে চাইলো এই ৪ টি ব্যাবসা করুন কুষ্টিয়ার কুমারখালি সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাগুরার শালিখা থানায় বন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে শুরু যশোর মুড়লি রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ, নিহত চালক ফরিদপুরের মধুখালী চিনিকলে ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফটক সভা অনুষ্ঠিত

যশোর মুড়লি রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ, নিহত চালক

  • আপডেট করা হয়েছে রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৯ বার পড়া হয়েছে

 

ডেস্ক রিপোর্ট

যশোর শহরের মুড়লী রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে কয়লা বহনকারী ট্রাকের সংঘর্ষে চালক নিহত ও হেলপার আহত হয়েছেন।

শনিবার (২১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় যশোরের সঙ্গে খুলনার সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, খুলনা থেকে একটি ট্রাক বেনাপোলের দিকে যাচ্ছিল। মুড়লী রেলক্রসিং দিয়ে রাজশাহী থেকে আসা কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন খুলনার দিকে যাচ্ছিল। ক্রসিংয়ের গেট খোলা থাকায় ট্রাকটি ট্রেন লাইনে উঠে যায়। এসময় ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে ট্রাক চালক আকবর আলী (৪৫) ঘটনাস্থলেই নিহত হন। পরে স্থানীয়রা ওই ট্রাকের হেলপারকে গুরুতর অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয়দের অভিযোগ, ঘটনাস্থলে গেটম্যান থাকলেও দায়িক্ত পালন করে না। প্রায় সময় ট্রেন আসলে গেটটি স্থানীয়রা বন্ধ করে থাকেন।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ট্রেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com