1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরা পৌরসভা নির্বাচনের চুড়ান্ত ফলাফল জেনে নিন মাগুরা শতখালীর জুটমিলের বিপরীতে পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ও আহত ৩০ নিজের গ্রামে ঘুরে ঘুরে ভোট পরিদর্শন করছেন খুরশিদ হায়দার টুটুল নিজে ভোট দিয়ে বিজয়চিহ্ন’ দেখালেন মেয়র প্রার্থী খুরশিদ হায়দার টুটুল ব্যাপক নিরাপত্তা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে মাগুরা পৌরসভার ভোট গ্রহণ মাগুরা পৌর নির্বাচনে সাত নং ওয়ার্ডের প্রার্থী সাকিব হাসান তুহিন বিশাল ব্যবধানে এগিয়ে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণী সভা মধুপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন আনিসুর রহমান নাটোরে মুজিব শতবর্ষ উপলক্ষে সিংড়ায় ভূমিহীনদের মাঝে জমির দলিল হস্তান্তর

মাগুরা শালিখা উপজেলায় তিন জন অপহরণকারী আটক

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৭৫ বার পড়া হয়েছে

মেহেদী হাসান, শালিখা প্রতিনিধি :

মাগুরা শালিখায় ২রা ডিসেম্বর সন্ধ্যা ৭ টার সময় অপহরণ করা হয় মোঃ রবিউল শিকদার (৪২) পিতা মোঃ ওহাব শিকদার গ্রাম কাতলী। শালিখা উপজেলার ছান্ডড়া গ্রামে পাওনা টাকা আনতে গেলে মোঃ রবিউল কে অপহরণ করা হয়। ফোন করে মুক্তিপন দাবি করে অপহরণ কারিরা বলে ৫০০০০ হাজার টাকা নিয়ে আসতে সাতনাঘরিয়া তিন রাস্তার মোড়ে রাত ৩টায় সময়। সেখানে অপহরণ কারির একজন টাকা নিতে আসলে এলাকাবাসীর সহায়তায় ধরা পড়ে। তার দেয়া তথ্যের ভিত্তিতে আরো দুজন কে ধরা হয় এবং মোঃ রবিউল শিকদার কে উদ্ধার করা হয়।
অপহরণ কারির সকলে ডাকাত দলের সদস্য বলে এলাকাবাসি জানান। অপহরণকারী দলের সর্দার মোঃ জাকারিয়া পিতা মোঃ শরিফুল গ্রাম চিলেডাঙ্গানাঘোসা, মোঃ আল মামুন পিতা মোঃ সুলতান মন্ডল গ্রাম বলাইনাঘোসা, মোঃরাজিউল পিতা মোঃ সাত্তার মোল্লা গ্রাম নাঘোসা এই তিন জন্য কে এলাকা বাসির সহায়তায় ধরে শালিখা থানা পুলিশ কে জানান। বাকি আরো ৫ জন রয়েছে এ-ই দলে তাদের নাম হলো মোঃরফিকুল পিতা মোঃ লুৎফার মোল্লা গ্রাম নাঘোসা, মোঃখায়রুল পিতা মোঃআজিজ মোল্লা গ্রাম নাঘোসা, মোঃ মারুফ পিতা মোঃ শাহাদত গ্রাম বলাইনাঘোসা নাম না-জানা আরো দুজন রয়েছে এই দলে।

এদিকে শালিখা থানা ইনচার্জ মোঃ তারিকুল ইসলাম বলেন আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে এবং বাকিদের ধরার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com