1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মাগুরায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে

মোঃ মনজুর রহমান
বিশেষ প্রতিনিধি

গতকাল কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে আজ সকাল ১১টায় ঘটিকায় মাগুরায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফম আবদুল ফাত্তাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির ছিলেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে শেষে সেগুন বাগিচায় অনুষ্ঠিত হয় সমাবেশ।

সমাবেশে প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙাছে তাদেরকে উদ্দেশ্য করে বলেন, আমরা রক্ত দিয়ে এই দেশের স্বাধীনতা অর্জন করেছি। একাত্তরের স্বাধীনতা যুদ্ধের সময় পালিয়ে যাওয়া কাপুরুষদের এতই ভালো লাগলে চলে যান আপনাদের অধিক প্রিয় রাষ্ট্র ওই পাকিস্তানেই। কিন্তু দেশে থাকবেন আর বিশৃঙ্খলার সৃষ্টি করবেন, ষড়যন্ত্র করবেন তা বরদাস্ত করা হবে না।

এ বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, সহ-সভাপতি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা যুবলীগ আহ্বায়ক ফজলুর রহমান, ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান রুবেলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com