1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মাগুরা প্রেসক্লাব মাগুরার শ্রীপুরে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা অনুষ্ঠান আল আরাফা ইসলামী ব্যাংক মাগুরা শাখার আয়োজনে শীতার্তের মাঝে কম্বল বিতরন ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহার, কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব ভাসানচর থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী মোটরবাইকে বিয়ে করে আলোচনায় মাগুরার জুয়েল মুন্সি মাগুরার নবনির্বাচিত মেয়র খুরশিদ হায়দার টুটুলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি মাগুরায় ছয়টি ইটভাটা গুঁড়িয়ে দিল পরিবেশ অধিদফতর,মালিকদের আহাজারি  মাগুরা পৌরসভা নির্বাচনের চুড়ান্ত ফলাফল জেনে নিন মাগুরা শতখালীর জুটমিলের বিপরীতে পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ও আহত ৩০

দেশবাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানালেন বিএসকেএস কেন্দ্রীয় সভাপতি

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। বাঙালি জাতির জীবনের একটি স্মরণিয় দিন। এই দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠনের পক্ষ থেকে দেশবাসীকে মহান বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শেখ তিতুমীর আকাশ।

তিনি বলেন, আজ বাঙালী জাতীয় জীবনের সবচেয়ে আনন্দঘন দিন। ত্রিশ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত বিজয়ের ৪৯ বছর পূর্ণ হল আজ, মুক্তির জয়গানে মুখর কৃতজ্ঞ বাঙালি শ্রদ্ধাবনত চিত্তে স্মরণ করছি,জাতির শ্রেষ্ঠ সন্তান অকুতোভয় বীর মুক্তিযোদ্ধাদের।

দীর্ঘ নয় মাসের এক রক্তক্ষয়ী সংগ্রামের ভেতর দিয়ে, বহু ত্যাগ-তিতীক্ষা আর শহীদদের অমূল্য জীবনের বিনিময়ে অর্জিত এ বিজয়,এ বিজয়ের স্বপ্নদ্রষ্টা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

আজকের দিনে স্বশ্রদ্ধ সালাম এই মহান নেতার প্রতি,বিনম্র শ্রদ্ধা আর গভীর কৃতজ্ঞতায় স্মরণ করছি শহীদ সকল মুক্তিযোদ্ধাদের।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্বপ্ন দেখি আমাদের প্রিয় বাংলাদেশ সমৃদ্ধতায় বিশ্বের প্রথম সারির দেশগুলোর সাথে এক কাতারে মাথা উঁচু করে দাঁড়াবে।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন-বিএসকেএস এর পক্ষ থেকে বিজয়ের ৪৯ বছর পূর্তিতে স্বাধীনতা যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার শান্তি কামনার পাশাপাশি দেশের উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেওয়া ও শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে ঐক্যবদ্ধ অবস্থানের আহ্বান জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com