1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ১৪৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

৪১তম স্প্যান বসানোর মাধ্যমে বাঙালি জাতির স্বপ্নের পদ্মা সেতুর মূল অবকাঠামো দৃশ্যমান হওয়ায় মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে এক শুভেচ্ছাবার্তায় সংগঠনটির কর্নধর এইচ এন কামরুল ইসলাম বলেন, দাতা সংস্থাগুলোর অর্থায়ন ছাড়াই ৩০ হাজার ১৯৩ কোটি টাকার এ মেগা প্রকল্পটি বাস্তবায়ন প্রধানমন্ত্রীর দৃঢ়তা, সাহসিকতা ও যুগান্তকারী নেতৃত্বের ফল।

প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে আগামী দিনগুলোতেও এ জাতি বিজয়ের পর বিজয়ের দিকে এগিয়ে যাবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। শুভেচ্ছাবার্তায় মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও উত্তরোত্তর সাফল্যও কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com