1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় মহান বিজয় দিবস পালিত

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২১৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
মোঃ ইউনুস আলী

সারাদেশের ন্যায় মাগুরায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় জেলাবাসী স্মরণ করেছে জাতির শ্রেষ্ঠ সর্য সন্তানদের। এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি ভবনে জাতীয় উত্তোলন করা হয়।

দিবসটি উপলক্ষে সকাল ৮ টায় শহরের নোমানী ময়দানে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা প্রশাসক ডঃআশরাফুল আলম, জেলা ও দায়রা জজ মো.কামরুল হাসান, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ড, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর কেন্দ্রীয় সদস্য জাহিদুল আলমসহ জেলা ও পুলিশ প্রশাসন, আনসার-ভিডিপি, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন, বিএনপি, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ (ইনু) বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, মাগুরা প্রেসক্লাব, মাগুরা রিপোর্টার্স ইউনিটি,বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ পুষ্পস্তবক অর্পণ করেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে জাতীয় সংগীতের সঙ্গে বাংলাদেশের ১৮ কোটি মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতীক ও বাঙালির বিজয়ের নিদর্শন জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং অভিবাদন গ্রহণ করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

এছাড়া বিজয় দিবস উপলক্ষে জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমানের নেতৃত্বে শহরের নোমানী ময়দান থেকে সকাল সাড়ে দশটায় জাতীয় পতাকা শোভিত বর্ণাঢ্য বাই-সাইকেল র‌্যালি বের হয়। বাই-সাইকেল চালিয়ে র‌্যালিতে অংশ গ্রহন করেন মাগুরা-১ আসনের সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।এ সময়ে যুব লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com