1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরা পৌরসভা নির্বাচনের চুড়ান্ত ফলাফল জেনে নিন মাগুরা শতখালীর জুটমিলের বিপরীতে পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ও আহত ৩০ নিজের গ্রামে ঘুরে ঘুরে ভোট পরিদর্শন করছেন খুরশিদ হায়দার টুটুল নিজে ভোট দিয়ে বিজয়চিহ্ন’ দেখালেন মেয়র প্রার্থী খুরশিদ হায়দার টুটুল ব্যাপক নিরাপত্তা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে মাগুরা পৌরসভার ভোট গ্রহণ মাগুরা পৌর নির্বাচনে সাত নং ওয়ার্ডের প্রার্থী সাকিব হাসান তুহিন বিশাল ব্যবধানে এগিয়ে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণী সভা মধুপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন আনিসুর রহমান নাটোরে মুজিব শতবর্ষ উপলক্ষে সিংড়ায় ভূমিহীনদের মাঝে জমির দলিল হস্তান্তর

মনোনয়নপত্র জমা দিয়ে বিজয় চিহ্ন দেখালেন খুরশিদ হায়দার টুটুল

  • আপডেট করা হয়েছে রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৮৭ বার পড়া হয়েছে

মোঃ ইউনুস আলী

স্টাফ রিপোর্টার

প্রথমবারের মত ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হবে মাগুরার একমাত্র পৌরসভা নির্বাচনে। দ্বিতীয় ধাপে মাগুরা পৌরসভা নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিনে রবিবার আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকে বর্তমান মেয়র খুরশিদ হায়দার টুটুল এবং বিএনপি দলীয় ধানের শীষ প্রতীকে সাবেক মেয়র ইকবাল আকতার খান কাফুর ও ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীকে মোঃ মশিউর রহমান মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
এ ছাড়া ৯টি ওয়ার্ডে ৩৯ জন সাধারণ কাউন্সিলর এবং তিনটি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জনসহ সর্বমোট ৫০ জন কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
রবিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ অলিউল ইসলামের হাতে এ সব মনোনয়ন পত্র জমাদেন প্রার্থীরা। জেলা নির্বাচন অফিসার বলেন, ৯ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন হিসেবে নির্ধারণ করা হয়েছে। আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য এ নির্বাচন নিয়ে ইতিমধ্যে নির্বাচনী মাঠ সরগরম হয়ে উঠেছে।
প্রথমবারের মত মাগুরায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে। এজন্য আমরা প্রতিটি ভোটকেন্দ্রে ভোটের ২দিন আগে থেকে মোক ভোটিং বা প্রশিক্ষণ ভোট গ্রহণের ব্যবস্থা করা হবে। এছাড়া স্থানীয়ভাবে প্রচার প্রচারণার মাধ্যমে ভোটার প্রশিক্ষণের আয়োজন করা হবে। এছাড়া নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য ৩০ ডিসেম্বর থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃংখলা বাহিনী সক্রিয় থাকবে। এবারের নির্বাচনে এ পৌরসভায় মোট ৭৬ হাজার ৮৯৩জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

মনোনয়ন পত্র জমার পূর্বে নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকরা শহরে ব্যাপক শো-ডাউন দিয়েছেন। এ ছাড়া কয়েকজন কাউন্সিলর প্রার্থীর সর্মথকদেরকেও মিছিল দিতে দেখা গেছে।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী খুরশিদ হায়দার টুটুল বলেন,

বিগত পাঁচ বছর যে উন্নয়ন সমূহ মাগুরা পৌরসভায় হয়েছে তা বিগত পঞ্চাশ বছরেও হয়নি। মানুষের আশা আাকাংখা অনেকাংশেই পূরন হয়েছে। পুনরায় নির্বাচিত হলে অসম্পূর্ণ যে কাজ রয়েছে তা পরিপূর্ণভাবে সম্পূর্ণ করবো ইনশাআল্লাহ। জনগণের পাশে সবসময় আপদে -বিপদে ছিলাম, আছি, থাকব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com