1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

নির্বাচনের আগেই একটি বিজয় মাগুরা পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এম আই কাননের

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ৪০৯ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধিঃ

মাগুরা স্টেডিয়াম পাড়া একটি গুরুত্বপূর্ন একটি বৃহৎ মহল্লা। আসন্ন পৌরসভা নির্বাচনে মহল্লা কেন্দ্রিক তিনজন কাউন্সিলর প্রার্থী হবার কারণে সামাজিকভাবে একাত্মতার অভাব পরিলক্ষিত হওয়ায় মাগুরা স্টেডিয়ামপাড়া আইন-শৃঙ্খলা কমিটির উদ্যোগে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন সাবেক মাগুরা মহিলা কলেজের অধ্যক্ষ জনাব দেলোয়ার হোসেন।উপস্থিত ছিলেন ইসলামিক ইউনিভার্সিটি অ্যাসোসিয়েট প্রফেসর ডঃ মোঃ মোহববতুউল্লাহ, আইন-শৃঙ্খলা কমিটির সেক্রেটারী জনাব মেজবাউর রহমান, সাবেক ডিজিএম অগ্রণী ব্যাংক,আরো উপস্থিত ছিলেন ৬টি মসজিদের সভাপতি ও সেক্রেটারি এবং তাদের প্রতিনিধি গন।

সবার উপস্থিতে মাধ্যমে একটি ভোটের আয়োজন করা হয়। উক্ত ভোটে তিন জনের মধ্যে জনাব এম আই কানন সর্বোচ্চ ভোট পাওয়ায় তাকে স্টেডিয়াম পাড়ার একক প্রার্থী হিসেবে ঘোষনা করা হয় বাকি দুজন প্রার্থী স্বাভাবিকভাবে পরাজিত হওয়ায় এবং সামাজিক সিদ্ধান্তের প্রতি আস্থা এবং বিশ্বাস রেখে নমিনেশন পত্র প্রত্যাহার করতে এবং আজকের আয়োজিত সভায় সভাপতির মাধ্যমে যে সমস্ত সিদ্ধান্ত আসবে তা সকলে মেনে নিবে এই নিমিত্তে রাজি হন।

এসময় সকল প্রার্থী আজকের নির্বাচনকে মেনে নিয়ে দস্তখত করেন।

এ বিষয়ে অনুভূতি জানতে চাইলে এম আই কানন বলেন, এটা আমার একটি বিজয়।এলাকার গন্যমান্য সহ সকল পর্যায়ের মানুষ আমাকে ভালো বাসেন। তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম,আগামীতে জনগণের প্রতিনিধি হয়ে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই।

এসময় তিনি আরো বলেন, মাগুরা পৌরসভার ২নং ওয়ার্ডের তরুন ও যুবকদের মাদক থেকে দূরে রাখার জন্য বিভিন্ন ক্রীড়ামুখি উদ্যোগ গ্রহণ করেছি ও যুবকদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছি। এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com