1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
সুন্দরবনে বাঘের আক্রমণে দুই জেলে নিহত ভারতীয় ঝিল নদী পয়েন্টে মাগুরার শ্রীরামপুর গ্রামে যুবককে ছুরি দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম মাগুরায় ভূমিহীন ও গৃহহীন  পরিবারের মধ্যে ঘরের চাবি এবং দলিল  হস্তান্তর ৬ মাসের মধ্যে বাংলাদেশকে জলবায়ু তহবিল দেওয়ার দাবি জানালো সবুজ আন্দোলন শিক্ষাক্ষেত্রের সকল সংকট দূর করতে ঐক্যবন্ধ হওয়ার আহ্বান মাগুরার সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের মাগুরায় মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীনদের গৃহ প্রদানে প্রেস ব্রিফিং শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মাগুরা প্রেসক্লাব মাগুরার শ্রীপুরে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা অনুষ্ঠান আল আরাফা ইসলামী ব্যাংক মাগুরা শাখার আয়োজনে শীতার্তের মাঝে কম্বল বিতরন ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহার, কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব

” বর্ষসেরা সম্মাননা স্মারক ২০২০” পেলেন সাংবাদিক ও মানবাধিকার কর্মী জনাব এইচ এন কামরুল ইসলাম

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

সচিত্র বাংলা কালচারাল ফাউন্ডেশন থেকে বর্ষসেরা সম্মাননা পেলেন মাগুরার কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী এইচ. এন কামরুল ইসলাম।তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন কাজে জনসচেতনতা মূলক কর্মকাণ্ড ও মানব কল্যানে অসামান্য অবদানের রাখার জন্য বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার অনেক বড় সম্মানে ভূষিত হলেন তিনি।বস্তুনিষ্ঠ সাংবাদিকতা এবং করোনা মহামারীতে জনসচেতনতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য “সচিত্র বাংলা কালচারাল ফাউন্ডেশনের সম্মাননা স্মারক ২০২০”পেয়েছেন তিনি।
২৭/১২/২০২০ শুক্রবার ঢাকা জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে সচিত্র বাংলা কালচারাল ফাউন্ডেশনের উদ্দ্যোগে এই সম্মাননা প্রদান করা হয়।

কেক কেটে সংগঠনটির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকি উৎযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সাংসদ সদস্য (ঢাকা ৫) কাজী মনিরুল ইসলাম( মনু)।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন চেয়ারম্যান গ্রীনলাইফ স্পেশালাইজ্ড হসপিটাল ও পরিচালক মৌচাক মার্কেট মোস্তফা কামাল পাশা তাপস। প্রধান আলোচক অতিরিক্ত সচিব অর্থ মন্ত্রণালয় পীরজাদা শহিদুল হারুন, বিশেষ অথিতী জনবা মাহফুজা আক্তার উপ সচিব বাংলাদেশ নির্বাচন কমিশন, জনাব রীমন মাহফুজ, ভারপ্রাপ্ত সম্পাদক দৈনিক সংবাদ প্রতিদিন ও সহসাধারন সম্পাদক বাংলাদেশ চলচিত্র সংবাদ সংস্থা হাসান মতিউর রহমান সাংস্কৃতি সম্পাদক,দেওয়ান আলিমউদ্দিন শিশির সভাপতি সিদ্ধেশ্বরী বালক বিদ্যালয় গভর্নিংবডি এডহক কমিটি, মেহদি হাসান সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ। সভাপতিত্ব করেন সংগঠন টির প্রতিষ্ঠাতা সভাপতি কন্ঠ শিল্পী আসমা জাহান। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠন টির সর্বস্তরের নেতা ও কর্মীরা। করোনা কালীন সময়ে বিভিন্ন ভাবে মানুষের পাশে থেকে বিশেষ গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় একজন মানব সেবী হিসাবে এ পুরস্কার প্রদান করা হয়। প্রতিক্রিয়া জানতে চাইলে এইচ. এন কামরুল ইসলাম বলেন এ বিজয় আমার একার নয় এটা সমগ্র মানব জাতির বিজয়। আমার মাগুরা বাসির বিজয়। আমি একটি মানবাধিকার সংগঠনে কাজ করি আমার সংগঠনের বিজয়( হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন) সংগঠনটিকে ধন্যবাদ জানিয়ে বলেন এরকম পুরুষ্কার আমাদের মতো মানুষের মনে উদ্দিপনা যোগাবে।আরও বেশী মানব সেবায় সকলে এগিয়ে আসার উৎসাহ পাবে।তিনি আরও বলেন, প্রতিটা ভালো কাজের জন্য আমার সহকর্মীরা আমাকে সহযোগিতা করেছেন।তারই ফলশ্রুতিতে আমি আজ এই সম্মানটুকু পেয়েছি।তাই এই সম্মাননার সিংহভাগ দাবিদার আমার সহকর্মীরা। আমি একটা কথা বলতে চাই মাগুরা আমারা প্রানের শহর আমি মাগুরাবাসী মঙ্গলের জন্য সবকিছু করতে পারি। আমার আমার মাগুরাবাসী সবার জন্য আপনাদের কাছে দোয়া প্রত্যাশী।

সচিত্র বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট কণ্ঠ শিল্পী আসমা জাহানের অক্লান্ত পরিশ্রম আর ত্যাগের ফসল হিসেবে আজকের এই সংগঠনটি পরিপূর্ণতা লাভ করেছে। তিনি তার বক্তব্যে বলেন, মাগুরা আমার ভালোবাসার শহর। মাগুরার সন্তান এইচ এন কামরুল ইসলামকে তার যোগ্য সম্মান দিতে পেরে আমি খুবই আনন্দিত।খুব অল্প সময়ের মধ্যে মাগুরাতে সচিত্র বাংলা কালচারাল ফাউন্ডেশনের একটি কমিটিও উপহার দিতে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com