1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

গনতন্ত্রের বিজয় উপলক্ষে মাগুরা জেলা আওয়ামীলীগের বর্নাঢ্য র‌্যালী ও সমাবেশ

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে

মোঃ ইউনুস আলী

স্টাফ রিপোর্টার

আজ ৩০ শে ডিসেম্বর বুধবার বাংলাদেশ আওয়ামীলীগ ঘোষিত গনতন্ত্রের বিজয় উপলক্ষে মাগুরা জেলা আওয়ামীলীগের বর্নাঢ্য র‌্যালী ও শহরের ঐতিহাসিক নোমানী ময়দানে সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ’র সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সহ-সভাপতি মুন্সি রেজাউল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, এডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুজ্জামান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আশরাফুল ইসলাম বাবুল ফকির, পৌর আওয়ামীলীগ সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুল, যুবলীগ আহ্বায়ক ফজলুর রহমান, কৃষকলীগ সভাপতি মইনুল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান বিপু, জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদি হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলি হোসেন মুক্তা সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

আওয়ামীলীগ আয়োজিত গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে আখ্যা পাওয়া ৩০ ডিসেম্বরের এ জনসভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে প্রধান অতিথি এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন, বিএনপি’র রাজনীতি হল জ্বালাও পোড়াও রাজনীতি।
বিএনপি ভোট কারচুপির মাধ্যমে গনতন্ত্র হত্যা করে ছিল অন্যদিকে প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ ভোটের মাধ্যমে সংবিধান ও দেশে গনতন্ত্র রক্ষা করেছে।

উপস্থিত নেতা-কর্মী এবং সাধারণ জনগণকে উদ্দেশ্য করে তিনি বলেন, ক্ষমতা মানুষকে প্রভূত্ব দেয় না। ক্ষমতা মানুষকে সেবা করবার জন্য। আমরা ক্ষমতায় এসেছি এই দেশের মানুষকে সেবা করার জন্য। এদেশের মানুষ আওয়ামীলীগকে নিয়ে স্বপ্ন দেখে। যে আশা নিয়ে আপনারা ২০১৮ সালের ৩০ ডিসেম্বর আমাকে নির্বাচিত করেছেন আমি যেনো আপনাদের সেই স্বপ্নের বাস্তবায়ন করতে পারি।

নোমানি ময়দানের বিশাল জনসভার আগে জেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ এবং ছাত্রলীগের নেতৃত্বে খণ্ড খণ্ড শহর প্রদক্ষিণ করে নোমানি ময়দানের সমাবেশে মিলিত হয়।
সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com