1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৪৪৬ বার পড়া হয়েছে

মোঃ ইউনুস আলী

স্টাফ রিপোর্টার

মাগুরার মহম্মদপুর উপজেলার কৃতিমুখ
লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন বাংলাদেশ  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি লাভ করেছেন।

প্রায় সাত বছর ঢাকার সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন শেষে সম্প্রতি তিনি কেন্টনমেন্টে যোগ দেন।

প্রায় সাত বছরের বর্ণাঢ্য শিক্ষকতার সময় পার করে
২৭ ডিসেম্বর ২০২০ দিনভর নানা আয়োজনে ক্যাম্পাসে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। হাজারো শিক্ষার্থী সহকর্মীদের চোখের জল ও ভালোবাসায় প্রিয় অধ্যক্ষকে বিদায় জানান।

২০১৪ সালে অধ্যক্ষ পদে যোগদানের মাত্র কয়েক বছরের মাথায় কর্নেল কাজী শরীফ উদ্দিন মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। সাফল্যের সেই ধারাবাহিকতা দেশের গণ্ডি পেরিয়ে পৌঁছে গেছে আন্তর্জাতিক অঙ্গনে। তাঁর দক্ষ নেতৃত্বে রাজধানীর সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ অর্জন করেছে ২০১৯ সালের সবচেয়ে অনুপ্রেরণামূলক আন্তর্জাতিক সম্মাননা ইন্টারন্যাশনাল এডুকেটর ও বেস্ট প্রিন্সিপাল অব দ্য ইয়ার।

‘সেরা ইন্সটিটিউশন এবং বেষ্ট প্রিন্সিপাল অব দ্যা ইয়ার ২০১৮ এ্যাওয়ার্ড’পুরস্কারও যৌথভাবে পেয়েছিলেন অধ্যক্ষ কর্নেল কাজী শরীফ উদ্দিন। গতবছর ২৩ ডিসেম্বর দুবাইয়ের ‘লা মেরিডিয়ান হোটেল’লাউঞ্জে অধ্যক্ষ কাজী শরীফ উদ্দিনের হাতে পদক ও পুরস্কার তুলে দেন আয়োজক পক্ষ। এসব অর্জন ছাড়াও পরপর দু’বছর তিনি ও তাঁর শিক্ষা-প্রতিষ্ঠান জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ ও ২০১৮-তে রাজধানীর মোহাম্মদপুর থানার শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ‘সেরা প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানের অনন্য স্বীকৃতিও লাভ করেন।

কর্ণেল কাজী শরীফ উদ্দিন  ফিরে গেছেন ক্যান্টনমেন্টে। সেখানে থেকেও তিনি দেশ জাতির উন্নয়নে ভূমিকা রাখবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com