1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মাগুরা প্রেসক্লাব মাগুরার শ্রীপুরে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা অনুষ্ঠান আল আরাফা ইসলামী ব্যাংক মাগুরা শাখার আয়োজনে শীতার্তের মাঝে কম্বল বিতরন ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহার, কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব ভাসানচর থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী মোটরবাইকে বিয়ে করে আলোচনায় মাগুরার জুয়েল মুন্সি মাগুরার নবনির্বাচিত মেয়র খুরশিদ হায়দার টুটুলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি মাগুরায় ছয়টি ইটভাটা গুঁড়িয়ে দিল পরিবেশ অধিদফতর,মালিকদের আহাজারি  মাগুরা পৌরসভা নির্বাচনের চুড়ান্ত ফলাফল জেনে নিন মাগুরা শতখালীর জুটমিলের বিপরীতে পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ও আহত ৩০

মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

  • আপডেট করা হয়েছে রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি

মাগুরায় ১২ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শুক্রবার বিকেলে সদর উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে মাগুরা সদর থানায় মামলা করেছেন শিশুটির মা।

ভুক্তভোগী শিশুর ভাই বলেন, শুক্রবার বিকেলে বাড়ির পাশে একটি বাগানে পাতা কুড়াতে যায় তাঁর বোন। এমন সময় টিটো মোল্লা (৩০) নামের এক যুবক শিশুটিকে ধর্ষণ করেন। ঘটনাটি শিশুটির দাদি দেখে ফেলেন। পরে বিষয়টি স্থানীয় মুরব্বিদের জানালে তাঁরা এ বিষয়ে কোনো দায়িত্ব নিতে অস্বীকৃতি জানান। পরে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করেন ভুক্তভোগী শিশুর ভাই।

খবর পেয়ে পুলিশ ভুক্তভোগী শিশু ও তার পরিবারের সদস্যদের থানায় নিয়ে মামলা করতে বলে।শনিবার দুপুরে এ ব্যাপারে মামলা দায়ের করে শিশুটির মা। মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, ধর্ষণের শিকার হয়েছে, নাকি ধর্ষণচেষ্টা করা হয়েছে, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে এ ঘটনায় জড়িত যুবককে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা হয়েছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com