1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

নড়াইলে স্ত্রী নারগিস বেগমকে যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড

  • আপডেট করা হয়েছে সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ১২৭ বার পড়া হয়েছে

শেখ সালাউদ্দিন শিমুল

রিপোর্টার
বাংলার অনুসন্ধান

নড়াইলে স্ত্রী নারগিস বেগমকে যৌতুকের দাবিতে হত্যা মামলায় স্বামী মোঃ এনায়েত মোল্যাকে মৃত্যুদন্ড ও এক লক্ষ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। সোমবার (১১ জানুয়ারি) সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমান এ আদেশ দেন। আসামী এনায়েত, লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের ইন্তাজ মোল্যার ছেলে।
মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালে নড়াইলের লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের এনায়েত মোল্যার সাথে নড়াইল সদর উপজেলার ,শাহাবাদ ইউরিয়নের চাদপুর গ্রামের মৃত জব্বার মোল্যার মেয়ে নারগিস বেগমের বিয়ে হয়। বিয়ের পর শ্বশুর বাড়ীতে থাকা অবস্থায় যৌতুকের দাবিতে বিভিন্ন সময়ে নারগিসের ওপর নির্যাতন করত , , তাহার স্বামী এনায়েত। এরই ধারাবাহিকতায় ২০১৮ সালের ২২শে নভেম্বর ভোর রাত আনুমানিক ৫টার সময় নারগিস বেগমকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে ,বাড়ীর পাশের একটি ফলের বাগানে, গাছে শাড়ী দিয়ে গলায় পেঁচিয়ে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় স্বামী এনায়েতকে আসামি করে নারগিসের বোন পারভীন খাতুন বাদী হয়ে নড়াইল সদর থানায় মামলা দায়ের করেন। ১০জনের স্বাক্ষ্য প্রমান শেষে স্ত্রী নারগিস বেগমকে যৌতুকের দাবিতে হত্যার ঘটনা সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় স্বামী এনায়েত কে মৃত্যুদন্ড এবং এক লক্ষ টাকা জরিমানার আদেশ দেন আদালত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com