1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

ব্যাপক নিরাপত্তা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে মাগুরা পৌরসভার ভোট গ্রহণ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ২২০ বার পড়া হয়েছে
স্টাফ রিপোর্টার
মোঃ ইউনুস আলী
ব্যাপক উৎসাহ-ও উদ্দীপনার মধ্য দিয়ে আজ ১৬ জানুয়ারি শনিবার  সকাল ৮ থেকে মাগুরা পৌরসভা নির্বাচন  ভোট গ্রহণ শুরু হয়েছে  । ইতি মধ্যে সকল ধরনের  নিরাপত্তা নিশ্চিত  করেছে জেলা নির্বাচন কমিশন। আইন-শৃঙ্খলা  পরিস্থিতি নিয়ন্ত্রণে ইতোমধ্যেই যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।কয়েকটি ভোটকেন্দ্র পরিদর্শন করে দেখা যায় যে শান্তিপূর্ণভাবেই সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনীর ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে শান্তিপূর্ন ভাবে চলছে ভোট গ্রহণ। সাত নং ওয়ার্ডের নান্দুয়ালীসরকারি প্রাথমিক বিদ্যালয়ে ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে চলছে ভোটগ্রহণ। এখানে উপস্থিত আছেন মাগুরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল হাসান, ওসি সদর থানা মোঃ জয়নাল আবেদীন মন্ডল,  ইন্সপেক্টর অপারেশন  আশরাফুল ইসলাম, ইন্সপেক্টর তদন্ত এবিএম এস দোহা সহ  পুলিশের অন্যান্য কর্মকর্তা।
মাগুরা জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মাগুরা পৌরসভার ৭৬ হাজার ৮৯৩ জন ভোটার এই প্রথম ইভিএম পদ্ধতিতে ৩৫টি কেন্দ্রে ২০৮টি কক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। পৌরসভায় মোট ভোটারের মধ্যে ৩৯ হাজার ২৮১ জন নারী এবং ৩৭ হাজার ৬১২ জন পুরুষ ভোটার রয়েছে।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামীলীগ প্রার্থি খুরশীদ হায়দার টুটুল, বিএনপি প্রার্থি ইকবাল আখতার খান কাফুর এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের প্রার্থি মশিউর রহমান।

এবারের নির্বাচনে মেয়র প্রার্থিদের পাশাপাশি ১০ জন সংরক্ষিত নারী কাউন্সিলর এবং ৩৭ জন সাধারণ কাউন্সিলর প্রতিদ্বিদ্বতা করছেন।

এ নির্বাচনে ৩৫ জন প্রিজাইডিং অফিসার, ২০৮ জন সহকারি প্রিজাইডিং অফিসার, ১ হাজার ৪০ জন পুলিশ সদস্য, ১ হাজার ৮৭২ জন আনসার, ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৯টি মোবাইল টিম, ৩ প্লাটুন বিজিবি, র‌্যাবের টিম ও পুলিশের বিশেষ টিমের সমন্বয়ে স্টাইকিং ফোর্স কাজ করবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com