1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরা শ্রীপুরে হাট দ্বারিয়াপুর সম্মীলনী মাধ্যমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তির শুভ উদ্বোধন এই দেশে অন্যায়ের বিরুদ্ধে কথা বলাই অন্যায়! আক্ষেপ সাড়া জাগানো ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের ঐতিহাসিক ৭ মার্চে মাগুরায় বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে মাগুরা সদর থানার আনন্দ উদযাপন ও কেক কাটা মাগুরায় ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মাগুরায়  মেহেগুনি বাগানে হত্যার পর আগুনে পুড়ানো মৃতদেহের পরিচয় শনাক্ত ও হত্যাকারী তিন জুয়াড়িক আটক মাগুরা জেলা মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন মাগুরায় প্রকাশনা উৎসব ও বিতর্ক অনুষ্ঠান অনুষ্ঠিত। মাগুরার শ্রীপুর প্রেস ক্লাব ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এবি পার্টি মাগুরা জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

মাগুরার নবনির্বাচিত মেয়র খুরশিদ হায়দার টুটুলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১৬৫ বার পড়া হয়েছে

আজ সোমবার মাগুরার নবনির্বাচিত পৌর মেয়র  খুরশিদ হায়দার টুটুল মহোদয়কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন  জানিয়েছেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দরা। এসময়  উপস্থিত ছিলেন এইচ এন কামরুল ইসলাম, মোঃ ইউনুস আলী, আলী আশরাফ, মোঃ ফারুক আহমেদ, রিকো শিকদার, শাহীন খন্দকার, সজিব বিশ্বাস, খন্দকার নজরুল ইসলাম, গিয়াস উদ্দিন চঞ্চল, মিজানুর রহমান, ঈমান উদ্দিন প্রমুখ।

 
গত ১৬ জানুয়ারি মাগুরা পৌরসভা নির্বাচনে দ্বিতীয়বারের মতো আবারও  মেয়র পদে বেসরকারি ফলাফলে  নির্বাচিত হয়েছিলেন আওয়ামীলীগ প্রার্থী খুরশীদ হায়দার টুটুল। তিনি নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পেয়েছেন ৩৯ হাজার ৪৬৭ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী ইকবাল আখতার খান কাফুর ধানের শীষ প্রতিক নিয়ে পেযেছেন ৬ হাজার ৭৩ ভোট। তিনি বিপুল পরিমাণ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন।
মেয়র খুরশিদ হায়দার টুটুল বলেন, মানুষ আমাকে ভালোবেসে বিপুল পরিমাণ ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি সারাজীবন মানুষের সেবায় কাজ করে যেতে চাই।
এসময় তিনি  মাগুরা রিপোর্টার্স ইউনিটির সকল নেতৃবৃন্দদের কে সততা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য আহব্বান জানান। যারা সততা, স্বচ্ছতা ও নিষ্ঠার সাথে কাজ করবে আমি তাদের সাথে সবসময় আছি।তিনি আরও বলেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সার্বিক সহযোগিতায়   সুখে দুঃখে আপদে বিপদে আমি সব সময় পাহাড়ের মত পাশে থাকবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com