1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

মাগুরা পৌরসভার সাবেক পরিষদের আয়োজনে বিদায় অনুষ্ঠান

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ১৩৬ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি

আজ ২৫ জানুয়ারি সোমবার দুপুরে মাগুরা পৌরসভার বর্তমান পরিষদের সর্বশেষ কর্মদিবস শেষে পরিষদের সম্মানে বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাগুরা পৌরসভার মেয়র খুরশীদ হায়দার টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিদায়ী সভার শুরুতে পৌরসভার কর্মকর্তা,  কর্মচারি এবং পরিষদের কাউন্সিলরবৃন্দ এবারের নির্বাচনে বিপুল ভোটে মেয়র হিসেবে নির্বাচিত হওয়ায় খুরশীদ হায়দার টুটুলকে ফুলেল শুভেচ্ছা জানান।

অন্যদিকে মেয়র খুরশীদ হায়দার টুটুল এ নির্বাচনে অকৃতকার্য কাউন্সিলরদের প্রতি সমবেদনা জানিয়ে ভবিষ্যত মঙ্গল কামনায় তাদের হাতে ফুলের তোড়া তুলে দেন। পৌর কর্মকর্তারা দেন উপঢৌকন এবং সকল পৌর কর্মচারিদের পক্ষ থেকে মানপত্র উপহার দেয়া হয়।

বিদায়ী সভায় বক্তব্য রাখেন বিগত পরিষদের প্যানেল মেয়র মকবুল হোসেন মাকুল, কাউন্সিলর হুমায়ুন কবির, সচিব রেজাউল করিম, প্রকৌশলী সাইফুল ইসলাম হীরক।

সভাপতির বক্তব্যে পৌরমেয়র খুরশীদ হায়দার টুটুল আবেগঘন বক্তব্য রাখেন। তিনি ২০১৫ সালের নির্বাচনে বিজয়ী পরিষদকে মাগুরা পৌরসভার ইতিহাসে সবচেয়ে অধিক সক্রিয় পরিষদ হিসেবে উল্লেখ করেন। অকৃতকার্য কাউন্সিলরদের প্রতি সমবেদনা প্রকাশের পাশাপাশি ভবিষ্যতে মাগুরা পৌর নাগরিকদের সেবায় তাদের সক্রিয় অংশগ্রহণ প্রার্থনা করেন তিনি।

নিজ নিজ কর্ম প্রচেষ্টার মাধ্যমে তারা প্রত্যেকেই নিজেদেরকে আরও অধিক যোগ্য করে তুলবেন যাতে পরবর্তি নির্বাচনে বিজয়ী হয়ে জনগণের সেবায় কার্যকর ভূমিকা রাখতে পারেন সেই প্রত্যশাও ব্যক্ত করেন মেয়র খুরশীদ হায়দার টুটুল।

২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত মাগুরা পৌরসভার নির্বাচিত কাউন্সিলদের মধ্যে এবারের নির্বাচনে অংশ নিয়েও বিজয় পাননি ১নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর আমিনুল ইসলাম পলাশ, ৩নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর মীর শহীদুল ইসলাম বাবু, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন কবির এবং সংরক্ষিত কাউন্সিলর হাওয়া খাতুন। এছাড়া মাগুরা পৌরসভা থেকে অবসরে গেছেন প্রকৌশলী সাইফুল ইসলাম হিরক এবং হিসাবরক্ষক আবদুর রাজ্জাক। সোমবার একই সাথে তাদের সম্মানে অনুষ্ঠিত এ  বিদায় সভাকে পৌরসভার ইতিহাসে একটি অভূতপূর্ব সম্মাননার আয়োজন বলে উল্লেখ করেন বিদায়ী কাউন্সিলরগণ এবং উপস্থিতি কর্মকর্তা-কর্মচারিরা।এটা একটি ব্যতিক্রমধর্মী আয়োজন বলে সবাই উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com