1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:২০ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরা শ্রীপুরে হাট দ্বারিয়াপুর সম্মীলনী মাধ্যমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তির শুভ উদ্বোধন এই দেশে অন্যায়ের বিরুদ্ধে কথা বলাই অন্যায়! আক্ষেপ সাড়া জাগানো ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের ঐতিহাসিক ৭ মার্চে মাগুরায় বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে মাগুরা সদর থানার আনন্দ উদযাপন ও কেক কাটা মাগুরায় ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মাগুরায়  মেহেগুনি বাগানে হত্যার পর আগুনে পুড়ানো মৃতদেহের পরিচয় শনাক্ত ও হত্যাকারী তিন জুয়াড়িক আটক মাগুরা জেলা মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন মাগুরায় প্রকাশনা উৎসব ও বিতর্ক অনুষ্ঠান অনুষ্ঠিত। মাগুরার শ্রীপুর প্রেস ক্লাব ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এবি পার্টি মাগুরা জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

মাগুরা পৌরসভার সাবেক পরিষদের আয়োজনে বিদায় অনুষ্ঠান

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি

আজ ২৫ জানুয়ারি সোমবার দুপুরে মাগুরা পৌরসভার বর্তমান পরিষদের সর্বশেষ কর্মদিবস শেষে পরিষদের সম্মানে বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাগুরা পৌরসভার মেয়র খুরশীদ হায়দার টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিদায়ী সভার শুরুতে পৌরসভার কর্মকর্তা,  কর্মচারি এবং পরিষদের কাউন্সিলরবৃন্দ এবারের নির্বাচনে বিপুল ভোটে মেয়র হিসেবে নির্বাচিত হওয়ায় খুরশীদ হায়দার টুটুলকে ফুলেল শুভেচ্ছা জানান।

অন্যদিকে মেয়র খুরশীদ হায়দার টুটুল এ নির্বাচনে অকৃতকার্য কাউন্সিলরদের প্রতি সমবেদনা জানিয়ে ভবিষ্যত মঙ্গল কামনায় তাদের হাতে ফুলের তোড়া তুলে দেন। পৌর কর্মকর্তারা দেন উপঢৌকন এবং সকল পৌর কর্মচারিদের পক্ষ থেকে মানপত্র উপহার দেয়া হয়।

বিদায়ী সভায় বক্তব্য রাখেন বিগত পরিষদের প্যানেল মেয়র মকবুল হোসেন মাকুল, কাউন্সিলর হুমায়ুন কবির, সচিব রেজাউল করিম, প্রকৌশলী সাইফুল ইসলাম হীরক।

সভাপতির বক্তব্যে পৌরমেয়র খুরশীদ হায়দার টুটুল আবেগঘন বক্তব্য রাখেন। তিনি ২০১৫ সালের নির্বাচনে বিজয়ী পরিষদকে মাগুরা পৌরসভার ইতিহাসে সবচেয়ে অধিক সক্রিয় পরিষদ হিসেবে উল্লেখ করেন। অকৃতকার্য কাউন্সিলরদের প্রতি সমবেদনা প্রকাশের পাশাপাশি ভবিষ্যতে মাগুরা পৌর নাগরিকদের সেবায় তাদের সক্রিয় অংশগ্রহণ প্রার্থনা করেন তিনি।

নিজ নিজ কর্ম প্রচেষ্টার মাধ্যমে তারা প্রত্যেকেই নিজেদেরকে আরও অধিক যোগ্য করে তুলবেন যাতে পরবর্তি নির্বাচনে বিজয়ী হয়ে জনগণের সেবায় কার্যকর ভূমিকা রাখতে পারেন সেই প্রত্যশাও ব্যক্ত করেন মেয়র খুরশীদ হায়দার টুটুল।

২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত মাগুরা পৌরসভার নির্বাচিত কাউন্সিলদের মধ্যে এবারের নির্বাচনে অংশ নিয়েও বিজয় পাননি ১নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর আমিনুল ইসলাম পলাশ, ৩নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর মীর শহীদুল ইসলাম বাবু, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন কবির এবং সংরক্ষিত কাউন্সিলর হাওয়া খাতুন। এছাড়া মাগুরা পৌরসভা থেকে অবসরে গেছেন প্রকৌশলী সাইফুল ইসলাম হিরক এবং হিসাবরক্ষক আবদুর রাজ্জাক। সোমবার একই সাথে তাদের সম্মানে অনুষ্ঠিত এ  বিদায় সভাকে পৌরসভার ইতিহাসে একটি অভূতপূর্ব সম্মাননার আয়োজন বলে উল্লেখ করেন বিদায়ী কাউন্সিলরগণ এবং উপস্থিতি কর্মকর্তা-কর্মচারিরা।এটা একটি ব্যতিক্রমধর্মী আয়োজন বলে সবাই উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com