1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

মাগুরায় মামুন পরিবহনে তল্লাশি চালিয়ে ২০০ দেশি প্রজাতির কচ্ছপ উদ্ধার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২৭৩ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি

মাগুরায়  মামুন পরিবহনের একটি যাত্রিবাহি বাসে তল্লাশি চালিয়ে ২শত দেশি প্রজাতির কচ্ছপ উদ্ধার করেছে মাগুরা জেলা পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মাগুরা থানা  পুলিশ ঢাকা রোড এলাকায়  পরিবহনের একটি গাড়িতে তল্লাশি চালায়। ভারতের সীমান্তবর্তি ঝিনাইদহের মহেশপুরগামী ওই পরিবহনে মালিক বিহিন ৪টি বস্তাবন্ধি অবস্থায় কচ্ছপগুলো পাওয়া যায়।। তবে এই কচ্ছপের মালিক বা বাহক কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বাস থেকে নামার সময় এক যাত্রী তাঁর নিজের একটি ব্যাগ খুঁজে পাচ্ছিলেন না। ব্যাগটির সন্ধান পেতে তিনি পুলিশের শরণাপন্ন হন। পুলিশ এসে বাসটিতে তল্লাশি শুরু করলে লাগেজ বক্সে চারটি বস্তা পাওয়া যায়। এই চার বস্তা থেকে ২০০টি কচ্ছপ উদ্ধার করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তারেক আল মেহেদী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে খুলনা বিভাগীয় বন ও প্রাণি সম্পদ বিভাগে খবর দেয়া হয়েছে।এ বিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়রি করে কচ্ছপগুলো স্থানীয় সিরিজদিয়া বাওড়ে ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে ।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com