1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরা শ্রীপুরে হাট দ্বারিয়াপুর সম্মীলনী মাধ্যমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তির শুভ উদ্বোধন এই দেশে অন্যায়ের বিরুদ্ধে কথা বলাই অন্যায়! আক্ষেপ সাড়া জাগানো ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের ঐতিহাসিক ৭ মার্চে মাগুরায় বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে মাগুরা সদর থানার আনন্দ উদযাপন ও কেক কাটা মাগুরায় ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মাগুরায়  মেহেগুনি বাগানে হত্যার পর আগুনে পুড়ানো মৃতদেহের পরিচয় শনাক্ত ও হত্যাকারী তিন জুয়াড়িক আটক মাগুরা জেলা মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন মাগুরায় প্রকাশনা উৎসব ও বিতর্ক অনুষ্ঠান অনুষ্ঠিত। মাগুরার শ্রীপুর প্রেস ক্লাব ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এবি পার্টি মাগুরা জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

মাগুরায় মামুন পরিবহনে তল্লাশি চালিয়ে ২০০ দেশি প্রজাতির কচ্ছপ উদ্ধার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ১৮৩ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি

মাগুরায়  মামুন পরিবহনের একটি যাত্রিবাহি বাসে তল্লাশি চালিয়ে ২শত দেশি প্রজাতির কচ্ছপ উদ্ধার করেছে মাগুরা জেলা পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মাগুরা থানা  পুলিশ ঢাকা রোড এলাকায়  পরিবহনের একটি গাড়িতে তল্লাশি চালায়। ভারতের সীমান্তবর্তি ঝিনাইদহের মহেশপুরগামী ওই পরিবহনে মালিক বিহিন ৪টি বস্তাবন্ধি অবস্থায় কচ্ছপগুলো পাওয়া যায়।। তবে এই কচ্ছপের মালিক বা বাহক কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বাস থেকে নামার সময় এক যাত্রী তাঁর নিজের একটি ব্যাগ খুঁজে পাচ্ছিলেন না। ব্যাগটির সন্ধান পেতে তিনি পুলিশের শরণাপন্ন হন। পুলিশ এসে বাসটিতে তল্লাশি শুরু করলে লাগেজ বক্সে চারটি বস্তা পাওয়া যায়। এই চার বস্তা থেকে ২০০টি কচ্ছপ উদ্ধার করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তারেক আল মেহেদী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে খুলনা বিভাগীয় বন ও প্রাণি সম্পদ বিভাগে খবর দেয়া হয়েছে।এ বিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়রি করে কচ্ছপগুলো স্থানীয় সিরিজদিয়া বাওড়ে ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে ।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com