1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

রাজনৈতিক সহিষ্ণুতা, ধর্মীয় সম্প্রীতি ও অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে ইসলামী শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই শায়েখে চরমোনাই

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

মোহাম্মদ ইউনুস

মাগুরা প্রতিনিধি

রাজনৈতিক সহিষ্ণুতা, ধর্মীয় সম্প্রীতি ও অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে ইসলামী শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই  এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাগুরায় সৈয়দ আতরআলী  গণগ্রন্থাগারে রবিবারে  (৩১ জানুয়ারি) সকাল ১০:০০ টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয়  সিনিয়র নায়েবে আমীর শায়েখে চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম । প্রধান বক্তা উপস্থিত ছিলেন  নুরুল করীম আকরাম কেন্দ্রীয় সভাপতি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। বিশেষ অতিথি  হিসাবে ছিলেন কেন্দ্রীয় শুরা সদস্য ও সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখা আলহাজ্ব মুফতি মোস্তফা কামাল। 

 অতিথির বক্তব্যে সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, বাংলাদেশের ছাত্র দের যে রাজনীতি  কলম এর পরিবর্তে হাতে অস্ত্র ।তাদের চরিত্র হলো এই সংগঠনকে ব্যবসা-বাণিজ্যে রূপান্তরিত করা ,ধর্ষণ খুন রাহাজানি অন্যায় অত্যাচার নিপীড়ন নির্যাতনের মধ্য দিয়ে ছাত্ররাজনীতি কলুষিত করা। এই অবস্থায় ইসলামী শাসন ব্যবস্থার কোন বিকল্প নাই। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ইসলামী শাসন ব্যবস্থার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তিনি আদর্শবান চরিত্রবান মানুষ হিসেবে নিজেকে গড়ার লক্ষ্যে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনে যোগদানের জন্য ছাত্রদেরকে উদাত্ত আহ্বান জানান।

অন্যান্য অতিথিদের মধ্যে  হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলার এমপি প্রার্থী মাওলানা নাজিরুল ইসলাম ,মাওলানা আকরাম হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্মেলনে  ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের  মাগুরা জেলার পুরাতন কমিটি বিলুপ্ত করে তিন সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনে ২০২১ সেশনের জন্য নতুন সভাপতি আব্দুর রহমান আল মাহফুজ, সহ-সভাপতি আব্দুল হান্নান এবং সাধারণ সম্পাদক হিসেবে আবদুল্লাহ আল নোমান নির্বাচিত হয়েছেন। । অল্প সময়ের মধ্যে এই তিন সদস্যের কমিটি পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করবেন বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com