1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

মাগুরায় শ্রীপুর (লাঙ্গলবাঁধ -ওয়াপদামোড় )জেলা মহাসড়ক প্রশস্তকরণ ও মজবুতিকরণ কাজের উদ্বোধন হয়েছে

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে
মুহাম্মদ ইউনূস
 স্টাফ রিপোর্টার

শেখপাড়া (ঝিনাইদহ) শৈলকূপা-লাঙ্গলবাঁধ (শ্রীপুর), মাগুরা জেলা মহাসড়ক প্রশস্তকরণ ও মজবুতিকরণ শীর্ষক প্রকল্পের আওতায় শ্রীপুর (লাঙ্গলবাঁধ -ওয়াপদামোড়) জেলা মহাসড়ক (জেড-৭০০৭) এর প্যাকেজ নং Wp-01 কাজের শুভ উদ্বোধন হয়েছে।

রবিবার সকালে মাগুরা -১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এ কাজের উদ্বোধন করেন।
 এ প্রকল্পের আওতায় মোট ৮১ কোটি ২৩ লক্ষ টাকা ব্যয়ে ওয়াপদা মোড় হতে কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় রোড পর্যন্ত ও শ্রীপুর-লাঙ্গলবাঁধ রাস্তা ১৮ ফিট পাকা প্রশস্ত হবে এবং প্বার্শ মাটির রাস্তাসহ মোট ২৪ ফিট প্রশস্ত হবে।
মানুষের সমস্যা সমাধানে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। এ সড়ক নির্মানের মাধ্যমে মাগুরা জেলা ও কুষ্টিয়া জেলার মধ্যে যোগাযোগের নতুন গতি সঞ্চার হবে। সৃষ্টি হবে নব দিগন্তের। মাগুরা -কুষ্টিয়া বিশ্বরোডের নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর এ কথা বলেন।
শ্রীপুরের গোয়ালদায় শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপিতত্বে উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুনুর রশীদ মুহিত, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন, উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এ সড়কের নির্মান কাজ উদ্বোধনের মাধ্যমে মাগুরা জেলা আর একধাপ উন্নয়নের মহাসড়কে এগিয়ে গেল। তিনি বলেন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। মাগুরাসহ দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখার জন্য তিনি জনগনের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com