1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরায় প্রকাশনা উৎসব ও বিতর্ক অনুষ্ঠান অনুষ্ঠিত। মাগুরার শ্রীপুর প্রেস ক্লাব ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এবি পার্টি মাগুরা জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত নানা আয়োজনে মাগুরার শ্রীপুরে জাতীয় ভোটার দিবস পালিত মাগুরায় কৃষক-শ্রমিকদের রেশন বরাদ্দ, মশার উপদ্রব দূর , পাবলিক টয়লেট নির্মাণ করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ নানা আয়োজনে মাগুরায় বীমাদিবস পালিত মাগুরায় অজ্ঞাত ব্যক্তির অগ্নিদগ্ধ লাশ উদ্ধার!! মাগুরায় বাংলাদেশের স্বাধীনতা ও জাসদের ৫০ বছর পূর্তি উপলক্ষে জাসদের পতাকা রেলি ও আলোচনা সভা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিরুদ্ধে অভিযোগ তদন্তে “স্বাধীন তদন্ত কমিশন” গঠনের নির্দেশনা চেয়ে ১০০ আইনজীবীর রিট বিদেশে উচ্চ শিক্ষা,চাকুরি এবং যুব নেতৃত্ব বিষয়ে মাগুরায় সেমিনার

মাগুরায় শ্রীপুর (লাঙ্গলবাঁধ -ওয়াপদামোড় )জেলা মহাসড়ক প্রশস্তকরণ ও মজবুতিকরণ কাজের উদ্বোধন হয়েছে

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে
মুহাম্মদ ইউনূস
 স্টাফ রিপোর্টার

শেখপাড়া (ঝিনাইদহ) শৈলকূপা-লাঙ্গলবাঁধ (শ্রীপুর), মাগুরা জেলা মহাসড়ক প্রশস্তকরণ ও মজবুতিকরণ শীর্ষক প্রকল্পের আওতায় শ্রীপুর (লাঙ্গলবাঁধ -ওয়াপদামোড়) জেলা মহাসড়ক (জেড-৭০০৭) এর প্যাকেজ নং Wp-01 কাজের শুভ উদ্বোধন হয়েছে।

রবিবার সকালে মাগুরা -১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এ কাজের উদ্বোধন করেন।
 এ প্রকল্পের আওতায় মোট ৮১ কোটি ২৩ লক্ষ টাকা ব্যয়ে ওয়াপদা মোড় হতে কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় রোড পর্যন্ত ও শ্রীপুর-লাঙ্গলবাঁধ রাস্তা ১৮ ফিট পাকা প্রশস্ত হবে এবং প্বার্শ মাটির রাস্তাসহ মোট ২৪ ফিট প্রশস্ত হবে।
মানুষের সমস্যা সমাধানে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। এ সড়ক নির্মানের মাধ্যমে মাগুরা জেলা ও কুষ্টিয়া জেলার মধ্যে যোগাযোগের নতুন গতি সঞ্চার হবে। সৃষ্টি হবে নব দিগন্তের। মাগুরা -কুষ্টিয়া বিশ্বরোডের নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর এ কথা বলেন।
শ্রীপুরের গোয়ালদায় শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপিতত্বে উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুনুর রশীদ মুহিত, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন, উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এ সড়কের নির্মান কাজ উদ্বোধনের মাধ্যমে মাগুরা জেলা আর একধাপ উন্নয়নের মহাসড়কে এগিয়ে গেল। তিনি বলেন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। মাগুরাসহ দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখার জন্য তিনি জনগনের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com