1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

মাগুরায় সোনার নৌকা দিয়ে এমপি এবং নবনির্বাচিত মেয়র”কে গন-সংবর্ধনা 

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৮ বার পড়া হয়েছে
মোহাম্মদ ইউনুস
 স্টাফ রিপোর্টার
মাগুরা শহরের পারনান্দুয়ালী গ্রামের ৬ নং ওয়ার্ডবাসী মাগুরা পৌরসভার সদ্য সমাপ্ত নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় নব নির্বাচিত মেয়র খুরশিদ হায়দার টুটুল ও সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরকে সংবর্ধনা দিয়েছেন।
মাগুরা শহরতলীর পারনান্দুয়ালীতে স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এবং নব-নির্বাচিত পৌর মেয়র মো: খুরশিদ হায়দার টুটুল”কে সোনার নৌকা উপহার দিয়ে গন-সংবর্ধনা দিয়েছে মাগুরা পৌরসভার ৬ নং ওয়ার্ডবাসী। এ সময় এলাকাবাসীর পক্ষে এই উপহার তুলে দেন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাদের গনি মোহন ।
শুক্রবার (১২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় বিশাল এক আয়োজনের মধ্যদিয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।  ছাত্রলীগের সাধারন সম্পাদক আলী হোসেন মুক্তার সঞ্চালনায় মুন্সি রেজাউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ উপহার গ্রহন করেন এমপি সাইফুজ্জামান শিখর, এবং বিশেষ অতিথি খুরশিদ হায়দার টুটুল। উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) আফম আব্দুল ফাত্তাহ, জেলা পরিষদ চেয়ারম্যার পঙ্কজ কুমার কুন্ডু, পৌর আওয়ামীলীগ সভাপতি বাকী ইমাম, সাধারন সম্পাদক মকবুল হাসান মাকুল, পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাদের গনি মোহন। উক্ত সংবর্ধনা  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন ,পারনান্দুয়ালি গ্রাম একদম শহরের সাথে লাগানো একটি গ্রাম হলেও এই গ্রামে তেমন উন্নয়নের ছোঁয়া লাগেনি তার কারণ হচ্ছে এই গ্রামের লোকজন এতদিন যাদের সাথে রাজনীতি করেছে  তারা এখানেও কোন উন্নয়ন করেনি ।জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকেই আমি চেষ্টা করছি  এলাকার মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন করার জন্য ।বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে হাত দিয়েছি আশা করছি এই উন্নয়ন অব্যাহত থাকবে । ইতিমধ্যে একটি ব্রিজ করে দিয়েছি একটি ডায়াবেটিস হসপিটাল করা হয়েছে পাশাপাশি মাগুরা জেলার একটি মডেল মসজিদ এখানে করা হবে এটা আমার প্রতিশ্রুতি। আরেকটা ব্রিজ পারনান্দুয়ালি হাউসিং প্রজেক্টে চলমান রয়েছ।এই এলাকার উন্নয়নের জন্য যা যা প্রয়োজন সকল কিছুই করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com