1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরায় প্রকাশনা উৎসব ও বিতর্ক অনুষ্ঠান অনুষ্ঠিত। মাগুরার শ্রীপুর প্রেস ক্লাব ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এবি পার্টি মাগুরা জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত নানা আয়োজনে মাগুরার শ্রীপুরে জাতীয় ভোটার দিবস পালিত মাগুরায় কৃষক-শ্রমিকদের রেশন বরাদ্দ, মশার উপদ্রব দূর , পাবলিক টয়লেট নির্মাণ করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ নানা আয়োজনে মাগুরায় বীমাদিবস পালিত মাগুরায় অজ্ঞাত ব্যক্তির অগ্নিদগ্ধ লাশ উদ্ধার!! মাগুরায় বাংলাদেশের স্বাধীনতা ও জাসদের ৫০ বছর পূর্তি উপলক্ষে জাসদের পতাকা রেলি ও আলোচনা সভা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিরুদ্ধে অভিযোগ তদন্তে “স্বাধীন তদন্ত কমিশন” গঠনের নির্দেশনা চেয়ে ১০০ আইনজীবীর রিট বিদেশে উচ্চ শিক্ষা,চাকুরি এবং যুব নেতৃত্ব বিষয়ে মাগুরায় সেমিনার

মাদকবিরোধী অভিযানে র‌্যাব সদস্য নিহত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান ডেস্ক

গাজীপুরে মাদক বিরোধী অভিযানে র‌্যাবের কনস্টেবল মো. ইদ্রিস মোল্লা (১৮) নিহত হয়েছেন।

রোববার (১৪ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫ টার দিকে পরিচালিত অভিযানে নিহত হন তিনি। কনস্টেবল মো. ইদিস মোল্লা (২৮) মানিকগঞ্জ জেলার ঘিওর থানার কেল্লাই গ্রামের বাসিন্দা।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উত্তরা র‌্যাবের এক আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে গাজীপুরের টঙ্গী থেকে ৩০ কেজি গাঁজা নিয়ে একটি চালান মাওনা হয়ে ময়মনসিংহ যাচ্ছে। সংবাদ পেয়ে ভোর সাড়ে ৫ টার দিকে পোড়াবাড়ি ক্যাম্পের সামনে চেকপোস্ট বসায় র‌্যাব-১ এর সদস্যরা। চেকপোস্টে সন্দেহজনক একটি ট্রাককে থামতে সংকেত দেয়া হলেও ট্রাকটি অমান্য করে চলে যায়। এসময় উপস্থিত র‌্যাব সদস্য কনস্টেবল মো. ইদ্রিস মোল্লা (২৮) ও সিনিয়র ডিএডি মো. গোলাম মোস্তফা মোটর সাইকেল নিয়ে ট্রাকের পেছনে ধাওয়া করে।

ট্রাকটি বাগের বাজার পৌঁছে চলন্ত অবস্থায় মোটর সাইকেলের সামনে এক বস্তা গাঁজা রাস্তার ওপরে ফেলে ধাওয়ারত র‌্যাব সদস্যদের হত্যার চেষ্টা করে। মোটর সাইকেলের দ্বিতীয় জন পেছনের ডিএডি মো. গোলাম মোস্তফা গাঁজা রাস্তা থেকে সংগ্রহ করে উক্ত স্থানে অবস্থান করতে থাকে।

ডিএডি মো. গোলাম মোস্তফাকে রেখে মোটর সাইকেল চালক কনস্টেবল মো. ইদ্রিস মোল্লা (২৮) একাই ট্রাকের পেছনে অনুসরণ করে এবং তার পেছনে র‌্যাবের একটি মাইক্রোবাসও অনুসরণ করতে থাকে। মোটর সাইকেল নিয়ে কনস্টেবল মো. ইদ্রিস মোল্লা (২৮) গাজীপুর পার হয়ে ভালুকার দিকে কোকাকোলা ফ্যাক্টরির বিপরীতে ৫/৬ কিলোমিটার এসে ট্রাকটির গতিরোধ করে। এ সময় মাদক বহনকারী ট্রাক চালক কনস্টেবল মো. ইদিস মোল্লাকে (২৮) চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই কনস্টেবল মো. ইদ্রিস মোল্লা মৃত্যুবরণ করেন। সে সময় মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। ঘাতক ট্রাকটি সিডষ্টোর, ভালুকা, ময়মনসিংহ এলাকা থেকে আটক করা হয় এবং ট্রাকটির ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মাদক বহনকারী ট্রাকটির ড্রাইভার ও হেলপারকে আটকের অভিযান চলমান রয়েছে বলেও ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com