1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

মাগুরা মহম্মদপুরে ৩ গরু চোর সদস্য আটক

  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০২ বার পড়া হয়েছে

মাগুরা মহম্মদপুরে ৩ গরু চোর সদস্য আটক

ফারুক আহমেদ ঃ মাগুরার মহম্মদপুরে গরু চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে মহম্মদপুর থানা পুলিশ। বুধবার ১৭ ফেব্রুয়ারী সন্ধ্যায় এসব চোরদের আটক করা হয়। বৃহস্পতিবার মাগুরা জেলা জজ আদালতে স্বীকারোক্তিমূলক জবান বন্দির মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন মাগুরা সদরের আলোকদিয়া গ্রামের হারেজ বিশ্বাসের ছেলে ফিরোজ বিশ্বাস, মহম্মদপুরের রাজাপুর ইউনিয়নের গোবরনাদা গ্রামের রাজ্জাক শেখের ছেলে সাগর শেখ ও বালিদিয়া গ্রামের তহাজ্জত মৃধার ছেলে আরব আলী মৃধা। আটক চোরেরা নিয়মিত গরু চুরি করে বিভিন্ন জায়গা মাংশের অর্ডার নিতেন বলেও জানা গেছে। এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, মহম্মদপুরে ইদানিং কয়েকদফা গরু চুরির ঘটনা ঘটেছে। তারই ধারাবাহিকতায় গত ৩১শে জানুয়ারী উপজেলার বালিদিয়া ইউনিয়নের বালিদিয়া গ্রামের মৃত সৈয়দ তাঁরা আলীর ছেলে সৈয়দ হারুন অর রশিদ এর বাড়ি থেকে একটি গরু চুরির ঘটনা ঘটে। পরদিন হারুন অর রশিদ মহম্মদপুর থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে মামলা দায়ের করেন। নিয়মিত চুরির ঘটনা হওয়া স্বত্বেও মামলা না হওয়ায় পুলিশ চোরের তথ্য উদঘাটন করতে না পারলেও মামলা হওয়ার পর গরু চুরির ঘটনার তদন্তে নামে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কাজী রিপন সাংবাদিকদের জানান, পরিত্যক্ত গরুর চামড়া থেকে ও প্রযুক্তির ব্যবহার করে চোরদের সনাক্ত করা হয়েছে।
মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ তারক বিশ্বাস বলেন, গরু চোর চক্রের ৩ সদস্য আটক হলেও এদের সাথে আরও কয়েকজন জড়িত রয়েছে। বাকিদের খুব শীঘ্রই গ্রেফতার করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com