1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:৪৮ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্রআন্দোলনের ভাষাশহীদদের স্মরণে কোরআন খতম আলোচনা সভাও বর্নমালা র‍্যালি অনুষ্ঠিত।

  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯৯ বার পড়া হয়েছে

মোহাম্মদ ইউনুস স্টাফ রিপোর্টার

অদ্য একুশে ফেব্রুয়ারি ২০২১ রোজ রবিবার সকাল ৮ টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাগুরা জেলা শাখার উদ্যোগে আল-কুরআন খতম, বর্নমালা র‍্যালি অনুষ্ঠিত হয়।
র‍্যালিটি শহরের ভায়না মোড় থেকে শুরু করে চৌরঙ্গী মোড় হয়ে ঐতিহাসিক নোমানী ময়দান এসে শেষ হয়।
অতঃপর সংগঠনটি শহীদদের স্বরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল করে উক্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে ইসলামী শাসনতন্র আন্দোলন মাগুরা জেলা মুহাম্মাদ আব্দুর রহমান আল মাহফুজ বলেন অনেক জীবন ও রক্তের বিনীময়ে আমরা বাংলাকে রাষ্ট্র ভাষা হিসেবে পেয়েছি।
বাংলা ভাষার জন্য বাঙ্গালী জাতি বিশ্বের দরবারে গর্বিত ও সম্মানিত কিন্তু বর্তমানে বাংলা ভাষার সঠিক চর্চা ও ব্যবহার লক্ষ্য করা যাচ্ছেনা।
বাঙ্গালী সাংস্কৃতির উপর
(হিন্দি ও পাশ্চাত্য) আগ্রাসন লক্ষ্য করা যাচ্ছে যা আমাদের শহীদদের আত্নদানকে ছোট করে দেখা হচ্ছে।
এ অবস্থা চলতে দেওয়া যায় না।
তিনি আরো বলেন আমাদের নীতিনির্ধারক ও সরকারের কাছে আহব্বান থাকবে বাংলা ভাষা ও বাঙ্গালী সাংস্কৃতির যথাযত বিকাশে কার্যকর ব্যবস্থা নেওয়া।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, মাগুরা পৌর শাখার প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ তাওহীদুল ইসলাম, জেলার ছাত্র আন্দোলনের সাবেক সভাপতি মুহাম্মাদ আব্দুল্লাহ আল মামুন, সহ-সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মুহাম্মাদ আব্দুল্লাহ আল-নোমান
অতঃপর সকাল ১০ টায় শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়ার মাধ্যমে কর্মসূচি শেষ হয় ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com