1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত, চালক স্হানীয় জনতার পিটুনিতে মূমুর্ষূ অবস্হায় হাসপাতালে ভর্তি

  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১১ বার পড়া হয়েছে

শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত, চালক স্হানীয় জনতার পিটুনিতে মূমুর্ষূ অবস্হায় হাসপাতালে ভর্তি

মহসিন মোল্যা, শ্রীপুর প্রতিনিধি।।

মাগুরার শ্রীপুর উপজেলার রাধানগর বাজারে আজ সকাল ৮ টা ৪৫ মিনিটের দিকে সড়ক দূর্ঘটনায় ঘটনাস্হলেই স্যানিটারী ব্যবসায়ী রাজু মন্ডল (২৯) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত রাজু মন্ডল উপজেলার কাদিরপাড়া ইউনিয়নের রাধানগর গ্রামের আমির মন্ডলের ছেলে। নিহত রাজু ৫ ভাই-বোনের মধ্যে মেঝো।
এ ঘটনায় নাটা চালক জমির (৪০) কে স্হানীয় জনতা পিটিয়ে আহত করেছে। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্হায় ও আশঙ্কাজনক। আহত জমির উপজেলার সারঙ্গদিয়া গ্রামের করিম জোয়ার্দ্দারের ছেলে।

জমির জোয়ার্দ্দারের ভাই সাগর জানান, এখনো তার জ্ঞান ফিরেনি। মাথায় এবং শরীরের বিভিন্ন অংশে প্রচন্ড আঘাত করা হয়েছে। এখনো কি হবে বলা যাচ্ছে না।

প্রত্যক্ষদর্শিরা জানান, মোটরসাইকেল নিয়ে দাড়িয়ে রাধানগর বাজার কৃষি ব্যাংকের সংলগ্ন দোকান থেকে তেল ক্রয় করছিলেন রাজু, হঠাৎ পেছন থেকে গড়াই ব্রিকসের ইট বোঝাই নাটা গাড়ি রাজুর পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রাজু (২৯) মৃত্যু হয়।

প্রতিবেশিরা আরো বলেন, রাজু খুব ভাল ছেলে, সব সময় মানুষের পাশে থাকতো, বিশেষ করে করোনাকালীন অনেক মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছিলো।

এ বিষয়ে শ্রীপুর থানা পুলিশের কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com