1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:৪১ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় আকামত হত্যাকারী ইশারত গ্রেফতার

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

মাগুরার বরুনাতৈল গ্রামের আকামত মোল্লার খুনি ইশারতকে পুলিশ আটক করেছে। অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, তারেক আল মেহেদী জানান- এ ঘটনায় এলাকায়। রাতভর সাড়াশি অভিযান চালিয়ে শুক্রবার সকালে ইশারতকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিসহ গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে নিহত আকামতের ছেলে মো নাসিরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

তিনি জানান- মূলত এলাকায় নানা রকমের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত থাকায় এলাকার মুরব্বি হিসেবে মাগুরা বড় বাজারের চালের আড়তের শ্রমিক আকামত মোল্যা প্রায়ই ইশারতকে নানাভাবে পরামর্শ দিয়ে ভাল হওয়ার জন্য আহবান জানাতো। কয়েক বছর আগে সে নামাজ রোজায় মননিবেশ করলেও সম্প্রতি আবার মাদক ও সন্ত্রাসের সাথে জড়িত হয়ে পড়ে। ঘটনার দিন সন্ধ্যায় এলাকার একটি চায়ের দোকানে সবার সামনেই আকামত তাকে আবারও নানাভাবে পরামর্শ দিলে হঠাৎ ক্ষিপ্ত হয়ে উঠে ইশারত। দৌড়ে পাশেই নিজ বাড়িতে গিয়ে একটি ধারালো ছুরি নিয়ে এসে আকামতকে উপর্যুপরি পেট ও বুকে কুপিয়ে জখম করে। মাগুরা সদর হাসপাতালে আনার পথেই সন্ধ্যা ৭টার দিকে আকামতের মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com