1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

বিদেশে উচ্চ শিক্ষা,চাকুরি এবং যুব নেতৃত্ব বিষয়ে মাগুরায় সেমিনার

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৪ বার পড়া হয়েছে

বিদেশে উচ্চ শিক্ষা,চাকুরি এবং যুব নেতৃত্ব বিষয়ে
মাগুরায় সেমিনার

সজিব বিশ্বাস

মাগুরা প্রতিনিধি : মাগুরায় বিদেশে উচ্চ শিক্ষা,চাকুরি এবং যুব নেতৃত্ব বিষয়ে শুক্রবার বিকালে মাগুরা আর্দশ ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে সেমিনার অনুষ্ঠিত হয়েছে ।

মাগুরা এডুকেশন ফাউন্ডেশন এ সমিনারের আয়োজন করে । সমিনারে মাগুরা শ্রীপুর সরকারি কলেজের প্রভাষক রিপন কুমার সাহার সভাপতিত্বে প্রধান অতিধি ছিলেন জাতিসংঘের প্রতিনিধি, আমেরিকান যুব সমাজকর্মী জুয়ল মিয়া । প্রধান বক্তা ছিলেন আন্তর্জাতিক শিশু নোবল পুরস্কার বিজয়ী মাগুরার কৃতি সন্তান সাদাত সাকিব রহমান । বিশেষ অতিথি ছিলেন মাগুরা আর্দশ ডিগ্রি কলেজেরর অধ্যক্ষ সূর্য কান্ত বিশ্বাস ও শ্রীপুর সরকারি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা ।

সভায় আন্তর্জাতিক শিশু নোবেল পুরস্কার বিজয়ী সাদাত রহমান শিক্ষাথীদর উদ্দশ্য বলেন,আমি আমার মেধা,ধয্য ও পরিশ্রমের মাধ্যমে আজ সাফল্য পেয়ছি । মুলত আমি সাইবার বালিং বিষয় নিয়ে কাজ করি । আমাদের দেশে কিশোরীরা নানা নিরাপত্তাহীনতার মধ্য দিয়ে চলাফেরা করে । মুলত আমি সেই বিষয়গুলো সাইবার বালিং এর মাধ্যমে কিভাবে কাজ করা যায় সে বিষয়ে কাজ করছি । আমার কাজের জন্য ২০২০ সালের নভেম্বর মাসে আন্তর্জাতিক শিশু নোবেল পুরস্কার পেয়েছি । আমি আগামীতে আরো ভালো কিছু করতে চাই ।

সেমিনার স্বল্প খরচে কিভাবে বিদেশে উচ্চ শিক্ষা ও চাকুরি করা যায় সে বিষয়ে শিক্ষার্থীদের মান উন্নয়নমুলক ধারনা দেন জাতিসংঘের প্রতিনিধি জুয়েল মিয়া ।

মিডিয়া পার্টনার দেশ টেলিভিশনের সহযোগিতায় সেমিনারে বিভিন্ন কলেযের শতাধিক শিক্ষার্থী, অবিভাবক,সুধীজন উপস্থিত ছিলন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com