1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:০৭ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় প্রকাশনা উৎসব ও বিতর্ক অনুষ্ঠান অনুষ্ঠিত।

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে

মাগুরায় প্রকাশনা উৎসব ও বিতর্ক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মাগুরা প্রতিনিধি
মাগুরায় স্থানীয় আসাদুজ্জামান মিলনায়তনে আজ শুক্রবার (৫ মার্চ) মমতাজ বেগম রচিত অন্বেষা প্রকাশন থেকে প্রকাশিত ইচ্ছেঘুড়ি নামের একটি শিশু সাহিত্য ও নিগড় নামে একটি উপন্যাসের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।
প্রকাশনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাগুরা জেলার জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট সাইফুজ্জামান শিখর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলার পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক পঙ্কজ কুমার কুন্ডু, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু এবং অন্বেষা প্রকাশনের সত্ত্বাধিকারী মোঃ শাহাদৎ হোসেন।
অন্যান্যের মধ্যে মাগুরা জেলায় কর্মরত সাংবাদিক এবং কবি ও সাহিত্যিকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে ‘নিগড়’ উপন্যাসের নায়ক-নায়িকার চরিত্রের উপর একটি চমৎকার বিতর্ক অনুষ্ঠান উপস্থাপন করেন আদর্শ বিতর্ক সংঘ।
অনুষ্ঠানে বক্তাগণ বই পড়ার প্রয়োজনীয়তা উপর গুরুত্ব আরোপ করেন। আগামী ৭ই মার্চ থেকে মাগুরা জেলার আতরআলী পাঠাগারে ৭ দিনব্যাপী বইমেলায় বই দুইটি ২৫ শতাংশ ছাড়ে সাহিত্য সংগঠন সপ্তকের স্টলে পাওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com