1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:১৩ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায়  মেহেগুনি বাগানে হত্যার পর আগুনে পুড়ানো মৃতদেহের পরিচয় শনাক্ত ও হত্যাকারী তিন জুয়াড়িক আটক

  • আপডেট করা হয়েছে রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৩৭ বার পড়া হয়েছে
মাগুরায়  মেহেগুনি বাগানে হত্যার পর আগুনে পুড়ানো মৃতদেহের পরিচয় শনাক্ত ও হত্যাকারী তিন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।
 মিনহাজ ওরফে মিরাজ (২৮), আনসার উদ্দিন বিশ্বাস (৬৫) ও শহর আলী (৬৯) নামে তিন জনকে আটক করেছে পুলিশ। জুয়া খেলাকে কেন্দ্র করেই তার সঙ্গী জুয়াড়িরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে জানায় পুলিশ।
আজ রবিবার (৭ মার্চ) দুপুরে মাগুরা সদর থানায় এক সংবাদ সম্মেলনে রোববার বেলা ১১টায় সদর থানায় অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে অন্যদের মধ্যে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, তারেক আল মেহেদি, সদর থানা ওসি জয়নাল আবেদিনসহ পুলিশের অন্য কর্মকর্তার উপস্থিত ছিলেন। সুপার মোঃ জহিরুল ইসলাম জানান, ২৮ ফেব্রুয়ারি রাতে সদর উপজেলার দারিয়াপুর মাঝপাড়া গ্রামের নবগঙ্গা নদীর পাড়ে শ্মশান সংলগ্ন একটি মেহগুনী বাগানে এক ব্যক্তিকে পুড়িয়ে হত্যা করে দুর্বৃত্তরা। লাশের পরিচয় না জানায় পুলিশ বাদি হয়ে হত্যা মামলা রুজু করে। পরে অনুসন্ধানে পুড়ানো লাশের পরিচয় জানা যায়। নিহতের নাম মোঃ এসকেন মোল্ল্যা (৭৩)। তার বাড়ী হত্যাকান্ডের ঘটনাস্থল থেকে ৫ কিলোমিটার দূরে ঝিনাইদহ জেলার হাটগোপালপুর খুলল বেড়বাড়ী পশ্চিমপাড়া। সে পশু ব্যবসায়ী এবং পেশাদার জুয়াড়ী হিসাবে পরিচিত।
পুলিশ জানায়, জুয়া খেলাকে কেন্দ্র করেই তার সঙ্গি ৫ জুয়াড়ী মিলে তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। হত্যার সাথে জড়িত গ্রেফতারকৃত মিনহাজ ওরফে মিরাজের স্বীকারোক্তি মতে অন্য দু’জনকে গ্রেফতার করা হয়। হত্যাকান্ডে জড়িত বাকি দু’জনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।
রোববার বেলা ১১টায় সদর থানায় অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে অন্যদের মধ্যে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, তারেক আল মেহেদি, সদর থানা ওসি জয়নাল আবেদিনসহ পুলিশের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com