1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে মাগুরা সদর থানার আনন্দ উদযাপন ও কেক কাটা

  • আপডেট করা হয়েছে সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

মোহাম্মদ ইউনুস

মাগুরা সদর থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তি উপলক্ষে আনন্দ উদযাপন করা হয়েছে।

রোববার বিকালে সদর থানা চত্বরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কেক কাটা ও আলোচনা সভা হয়েছে।

সদর থানা অফিসার ইনচার্জ জয়নাল আবেদীন মন্ডলের সভাপতিত্বে ইন্সপেক্টর অপারেশন জনাব আশরাফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম ।

প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম বলেন,বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণে বাঙালি জাতি উদ্বুদ্ধ হয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। এই ভাষণ বাঙালি জাতিকে অনুপ্রাণিত করেছিল যার ফলে আজ আমরা স্বাধীনতা পেয়েছি। যদি বঙ্গবন্ধু্  ভাষণটি না দিতেন হয়তো আজ আমরা স্বাধীন না হতে পারতাম। এ সময় তিনি বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের তাৎপর্য গুরুত্ব তুলে ধরে আলোচনা করেন। আলোচনা শেষে
বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের প্রামাণ্যচিত্র প্রজেক্টরের মাধ্যমে দেখানো হয়।
এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এডিশনাল এসপি তারিকুল ইসলাম , ইন্সপেক্টর তদন্ত এবি এম এস দোহা ,ইন্সপেক্টর মাহাবুব, সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার।

এসময় মাগুরা থানায় কর্মরত সকল পুলিশ অফিসার ও পুলিশের সদস্য, সাংবাদিকবৃন্দ, স্থানীয় বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ বিনির্মাণের বিভিন্ন বিষয় তুলে ধরেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com