1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:৫৯ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

  • আপডেট করা হয়েছে সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

মোহাম্মদ ইউনুস

মাগুরায় বঙ্গবন্ধু ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে মাগুরায় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের তাৎপর্য ও গুরুত্ব বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল ।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল এমপি বলেন, আমরা নতুন প্রজন্মের মানুষ যারা বঙ্গবন্ধুকে দেখিনি, কিন্তু ভাষণ শুনেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণে উজ্জিবিত হয়ে এদেশের মানুষ স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। সারা বিশ্বের অনবদ্য দলিল হিসেবে স্বীকৃতি পেয়েছে বঙ্গবন্ধু ঐতিহাসিক এই ভাষণটি।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের কারণে দেশ আজ এগিয়ে যাচ্ছে। আমরা ছিটমহল সমস্যার সমাধান করেছি, পানিতে অধিকার সমুজ্জল করেছি, আকাশে আমাদের অধিকার সমুজ্জল করার পাশপাশি বিদ্যুৎক্ষেত্রসহ দেশের সকল খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।

মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে মূল আলোচক ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে  বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, মোঃ জহিরুল ইসলাম পুলিশ সুপার মাগুরা , আ ফ ম আব্দুল ফাত্তাহ সভাপতি জেলা আওয়ামীলীগ মাগুরা ,জনাব আবু নাছি যের বাবলু সদর উপজেলা চেয়ারম্যান প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com