1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:১০ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

প্রতারনার ফাঁদ; অভিনেত্রী স্বর্ণাকে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

শুক্রবার শুনানি শেষে রিমান্ডের বদলে স্বর্ণাসহ তিন আসামিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন ঢাকা মুখ্য মহানগর আদালতের হাকিম (সিএমএম) বেগম মাহমুদা আক্তার।

অপর দুই আসামি হলেন স্বর্ণার মা আশরাফি আক্তার শেলী এবং রোমানার ছেলে আন্নাফি ইউসুফ ওরফে আনান।

মামলাটির তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানা ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. দুলাল হোসেন আসামিদের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

বাদীপক্ষ থেকে আইনজীবী জামিনের বিরোধিতা করে রিমান্ডের পক্ষে শুনানি করেন। উভয়পক্ষের শুনানি শেষে রিমান্ড আবেদন নাকচ করে তিন দিনের মধ্যে একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদ করার আদেশ দেন।

প্রতারণার মামলায় গ্রেপ্তার মডেল-অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা। মামলার এজাহার থেকে জানা যায়, স্বর্ণার সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় এক প্রবাসীর। এরপর বিভিন্ন সময় হোয়াটসঅ্যাপ-মেসেঞ্জারে তারা যোগাযোগ করতেন। প্রতারণার মাধ্যমে বিয়ে করে ওই প্রবাসীর কাছ থেকে বিভিন্ন সময় নানা অজুহাতে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নিয়েছেন স্বর্ণা।

ফাঁদ পেতে বিয়ে করে প্রবাসী এক ব্যবসায়ীর কাছ থেকে কোটি টাকারও বেশি হাতিয়ে নেয়ার মামলায় গ্রেপ্তার মডেল-অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে রিমান্ডে পাঠানোর আবেদন নাকচ করেছে আদালত।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় মোহাম্মদপুর থানা পুলিশের একটি দল রাজধানীর লালমাটিয়া এলাকা থেকে স্বর্ণাকে গ্রেপ্তার করে।

মামলার এজাহার থেকে জানা যায়, স্বর্ণার সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ওই প্রবাসীর। এরপর বিভিন্ন সময় হোয়াটসঅ্যাপ-মেসেঞ্জারে তারা যোগাযোগ করতেন। প্রতারণার মাধ্যমে বিয়ে করে ওই প্রবাসীর কাছ থেকে বিভিন্ন সময় নানা অজুহাতে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নিয়েছেন স্বর্ণা।

এই অভিনেত্রীর বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ এনে মোহাম্মদপুর থানায় প্রতারণার মামলাটি করেন ওই সৌদি আরব প্রবাসী। মডেল স্বর্ণা রান আউট সিনেমায় নায়িকার চরিত্রেও অভিনয় করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com