1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:৪৯ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মাগুরায় বিচার বিভাগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

মোহাম্মদ ইউনুস আলী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উপলক্ষে জেলা আইনজীবী সমিতির সহযোগিতায় মাগুরা বিচার বিভাগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৭মার্চ বুধবার সকালে মাগুরা জজকোর্টের লিগ্যাল এইড চত্বরে সিনিয়র ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালত মাগুরা হাসিবুল ইসলাম লাবু এর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন কামরুল হাসান মাননীয় জেলা ও দায়রা জজ মাগুরা।
এছাড়াও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান, নারী নির্যাতন , শিশু ও মানব পাচার ট্রাইব্যুনালের বিচারক শ্রী প্রণয় কুমার দাস ,ফারজানা ইয়াসমিন অতিরিক্ত জেলা ও দায়রা জজ সহ মাগুরার
সকল বিচারকবৃন্দ উপস্থিত ছিলেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রাশেদ মাহমুদ শাহীন , এ্যাডভোকেট শাহারুল ইসলাম শাকিল, অ্যাডভোকেট হাসান সিরাজ সুজা সহ মাগুরা জজ কোর্টের সকল আইনজীবী ,মহূরী এবং কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।
আলোচনা সভায় বক্তারা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবন ও কর্ম এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় তার অবদান তুলে ধরেন । বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাগুরা জজকোর্টের মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মনিরুজ্জামান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com