1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:১৪ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরার শ্রীপুরে সাংবাদিকের পিতার উপর হামলা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১২৮ বার পড়া হয়েছে

শ্রীপুরে সাংবাদিকের পিতার উপর হামলা করেছে একদল সন্ত্রাসীরা।

মাগুরার শ্রীপুর উপর জেলার দরিবিলা গ্রামে গতকাল ১৮ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন, বিশ্ব মানচিত্র পত্রিকার শ্রীপুর উপজেলা প্রতিনিধি ও অন্যদৃষ্টি অনলাইন পত্রিকার মাগুরা জেলা প্রতিনিধি সাংবাদিক মহসিন মোল্যার বৃদ্ধ পিতা শিহাব মোল্যা (৫৫) এর উপর অতর্কিত হামলা হয়েছে। মারাত্বক আহত অবস্হায় তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্হানীয় সূত্রে জানা যায়, দরিবিলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে স্হানীয় বিএনপি ও আওয়ামীলীগের মধ্যে বিরোধ চলে আসছে। আওয়ামীলীগ কর্মী শিহাব মোল্যা উপর যারা হামলা চালিয়েছে তারা বিএনপি ও ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত এবং স্হানীয় চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রামের সমর্থক।

আহত শিহাব মোল্যা জানান, আমি সন্ধ্যায় হাট শ্রীকোল বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। শ্রীকোল বিশ্বাস পাড়া ব্রীজের নিকট পৌঁছালে নজির মিয়ার নির্দেশে মিন্টু, জিল্লু, মনির হোসেন সহ ২০-২৫ জন আমার এবং আমার ছোট ভাই শরিফুলের উপর দেশীয় অস্ত্র সহ হামলা করে। সম্প্রতি এ নিয়ে আমার উপর তারা ৫-৬ বার হামলা চালিয়েছে। আওয়ামীলীগ করে ভিটে ছাড়া হয়েছি বার বার মামলা এবং হামলার শিকার হচ্ছি। আমাদের জীবনের কোন নিরাপত্তা নাই। আমি একজন সাংবাদিকের বাবা হয়ে ন্যায় বিচারের দাবি জানাচ্ছি।

এ দিকে সাংবাদিকের বৃদ্ধ পিতার উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্হানীয় বিভিন্ন পত্রিকার সাংবাদিক ও সচেতন যুব সমাজ। এবং অপরাধীদের দ্রুত বিচারের আওতায় এনে শাস্তি ও দাবি জানিয়েছেন।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলি আহমেদ মাসুদ জানান, এ বিষয়ে গতকাল রাতেই ২২ জনের নামে মামলা হয়েছে।
এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com