1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:১৩ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মানুষকে উদ্বুদ্ধ করে ও সচেতনতার মাধ্যমে মাস্ক ব্যবহার করাতে চাই-  পুলিশ সুপার মাগুরা

  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে
মানুষকে উদ্বুদ্ধ করে ও সচেতনতার মাধ্যমে মাস্ক ব্যবহার করাতে চাই-  পুলিশ সুপার মাগুরা

মোহাম্মদ ইউনুস আলী

 

মাগুরার পুলিশ সুপার জনাব জহিরুল ইসলাম বলেছেন,জোর করে কিংবা আইন প্রয়োগ করে নয়, মানুষকে উদ্বুদ্ধ করে ও সচেতনতা সৃষ্টি করে মাস্ক ব্যবহারে বাধ্য করতে চায় পুলিশ।’

আজ রবিবার (২১ মার্চ) চৌরঙ্গী মোড়ে  মাগুরার পুলিশ সুপার মোহাম্মদ  জহিরুল ইসলাম পথচারী ও সাধারণের মাঝে মাস্ক বিতরণকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

“মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে করোনার ২য় ধাপের সংক্রামণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরন, সচেতনতা মুলক প্রচার প্রচারনাসহ নানা কর্মসুচি পালন করে মাগুরা জেলা পুলিশ।
মাগুরায় আজ বেলা ১১ টায় শহরের চৌরঙ্গী মোড়ে  মাগুরার পুলিশ সুপার মোহাম্মদ  জহিরুল ইসলাম এ কর্মসুচির উদ্ভোধন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ  কামরুল ইসলাম, (সদর সার্কেল) তারিক আল মেহেদী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নুল আবেদিনসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সম্প্রতি দেশব্যাপী ২য় ধাপে করোনার প্রকোপ বেড়ে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় সাধারন মানুষের মাঝে মাস্কের ব্যাবহার  নিশ্চিত করতে বলা হয়। পরে জেলা পুলিশের পক্ষ হতে শহরের ঢাকা রোড, ভায়নামোড়, কলেজ রোডসহ গুরুত্বপূর্ণ বিবিন্ন সড়কে সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরনসহ জনসচেতনতা মুলক প্রচার প্রচারনা চালানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com